‘ঈদের পর বিএনপিকে আন্দোলনের সুযোগ দেওয়া হবে না’

আপডেট : June, 25, 2017, 12:04 am

বিএনপির আন্দোলন করার ক্ষমতা নেই উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ মন্তব্য করেছেন তবুও ঈদের পর তারা আন্দোলন করার যে চিন্তা ভাবনা করছে, সে সুযোগ তাদেরকে দেওয়া হবে না। তিনি বলেন, তারা যদি আন্দোলনের নামে দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে তাহলে আইন-শৃঙ্খলা বাহিনী তা প্রতিহত করবে।

শনিবার ভোলা সদরের ভেদুরিয়া, ভেলুমিয়া ও শিবপুর ইউনিয়নে ঈদ বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ‘বিএনপি ঈদে সাধারণ মানুষের জন্য কোনও ঈদবস্ত্র বিতরণ না করে রাজনৈতিক বক্তৃতা দিয়ে বেড়াচ্ছে। খালেদা জিয়া নির্বাচনে না এলেও নির্বাচন

হবেই, কারণ নির্বাচন ঠেকানোর ক্ষমতা খালেদা জিয়ার নেই। ২০১৪ সালেও তারা নির্বাচন ঠেকানোর চেষ্টা করেছিল, কিন্তু তারা ব্যর্থ হয়েছে। এবারও ব্যর্থ হবে। ২০১৯ সালেই বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে এবং সেই নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এর বিকল্প বাংলাদেশে নেই।’

মন্ত্রী ভোলা সদরের ভেদুরিয়া, ভেলুমিয়া, চরসামাইয়া, শিবপুর, উত্তর দিঘলদী, দক্ষিণ দিঘলদী ও আলীনগর ইউনিয়নে ঈদবস্ত্র হিসেবে ৫০ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান ইউনুছসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Facebook Comments