উঠে গেলো তাহসান-মিথিলার পোস্ট রয়ে গেলো নীরবতা

জুলাই ২২ ২০১৭, ২১:৫৫

বিনোদন ডেস্কঃ তাহসান-মিথিলার বিবাহবিচ্ছেদ নিয়ে গত বৃহস্পতিবারে দেয়া পোস্ট ফেসবুক থেকে সরিয়ে নেয়া হয়েছে। শুক্রবার থেকে তাহসান ও মিথিলার অফিসিয়াল ফেসবুক পেজে বিবাহ বিচ্ছেদ নিয়ে দেয়া পোস্ট উধাও হয়ে গেছে। এর আগে বৃহস্পতিবার যৌথভাবে ফেসবুকে দেয়া পোস্টে এই সেলিব্রেটি দম্পতি জানান, কয়েক মাস ধরে নিজেদের মধ্যকার দ্বন্দ্ব বা মতবিরোধ নিরসনের চেষ্টার পর আমরা সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে একটা সম্পর্ক ধরে রাখার চেয়ে আমাদের আলাদা হয়ে যাওয়াই মঙ্গলজনক।

ফেসবুকে এই পোস্টের পরে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়। তাহসানের ফেসবুক পেজের পোস্টটিতে কিছুক্ষণের মধ্যেই ২০ হাজারের মতো মন্তব্য আসে, ১০ হাজারের বেশি মানুষ পোস্টটি শেয়ার দেন। ধারণা করা হচ্ছে, বিব্রতকর এই পরিস্থিতির সম্মুখীন হয়ে তাহসান-মিথিলা ফেসবুক পোস্টটি সরিয়ে নেয়।

এই বিষয়ে তাহসান ও মিথিলার মন্তব্য পাওয়া সম্ভব হয়নি। ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন তাহসান ও মিথিলা। ২০১৩ সালে তাদের ঘরে আসে একমাত্র সন্তান আইরা তেহরীম খান।

এদিকে বিচ্ছেদ সংক্রান্ত স্ট্যাটাস সরিয়ে ফেলায় শনিবার নানা ধরনের গুঞ্জন ওঠেছে। কিন্তু বিষয়টি খোলাসাও করছেন না দুই সেলিব্রিটি। বন্ধ রেখেছেন ফোন ও ফেসবুক আইডি। তবে তাহসানের একটি ঘনিষ্ঠ সূত্র বলছে, এ জুটির আবার এক হওয়ার কোনো সম্ভাবনা নেই। কারণ দুই বছর আলাদা থাকার সময়ে ঘনিষ্ঠরা মিলে অনেক চেষ্টা চালিয়েছেন তাদের এক করার, সবার সব চেষ্টা ব্যর্থ করে সম্পর্কচ্ছেদ করেন তারা। ২০০৪ সালে তাহসান-মিথিলার প্রেম হয়। ২০০৬ সালের ৩ আগস্ট তারা বিয়ে করেন। তাদের রয়েছে কন্যা সন্তান আইরা তাহরিম খান।

Facebook Comments