কলাপাড়ায় ছাত্রলীগ নেতা হত্যাকান্ডের বিচারের দাবীতে মানববন্ধন

আপডেট : May, 7, 2017, 9:54 pm

 

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগ নেতা বরকাতুল ইসলাম অভি গাজীকে হত্যাও ব্যবসায়ী পপিবেগমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার এবং বিচারের দাবীতে রবিবার কলাপাড়া পৌর শহরে পৃথক দু’টি মানববন্ধন সহ বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুদ্ধ জনতা।

সকাল ১০ টায় মনোহরী পট্রিতে পৌর ব্যবসায়ী সমিতির এ মানববন্ধনে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ রেখে মানববন্ধনে অংশ গ্রহন করে। ঘন্টা ব্যপী মানব বন্ধনে ব্যাবসায়ী সমিতির সম্পাদক ফিরোজ শিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কলাপাড়া পৌর ব্যবসায়ী সমিতির প্রচার সম্পাদক শাহ আলম, সহ-সভাপতি দিদারুল ইসলাম বাবুল সহ একাধিক নেতারা।

অপরদিকে সকাল ১১ টায় কলাপাড়া প্রেস ক্লাব চত্বরে পৌর আ’লীগের হাজার হাজার নেতা কর্মীদের নিয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। পৌর আ’লীগ সভাপতি ও পৌর মেয়র বিপুল হাওলাদারের সভাতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব তালূকদার, ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, উপজেলা আ’লীগের সম্পাদক এস এম রাকিবুল আহসান, ২নং টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান, উপজেলা আ’লীগের

সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম, পৌর আ’লীগের সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শহিদুল আলম, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আলম টিটো, কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দীন সোহাগ প্রমুখ।

বক্তারা বলেন গত ১ মে ছাত্র লীগ নেতা বরকুতুল ইসলাম অভি গাজী পরিকল্পিত হত্যাকান্ডের শিকার হয়। এ ঘটনায় আহত হয় ব্যবসায়ী পপি বেগম , কোয়েল ও আমানুল্লাহ নামের অপর তিন ব্যক্তি। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও কোন হত্যাকরী গ্রেফতার না হওয়াতে পুলিশ প্রশাসনের তীব্র সমালোচনা করে বক্তারা বলেন আপনারা হত্যাকরীদের গ্রেফতার করতে না পারলে অবিলম্বে কলাপাড়া থেকে বদলীহয়ে চলে যেতে পারেন। তারা আরো বলেন হত্যাকান্ডের মুল পরিকল্পনাকারী গাজী আব্বাস বাচ্চুকে এক অদৃশ্য শক্তি আশ্রয় প্রশ্রয় দিচ্ছে তাদের চিহিৃত করে আইন গত ব্যবস্থা নিতে হবে। অভির স্ত্রী স্বর্না কান্নাজড়িত কন্ঠে বলেন, আমি মাননীয প্রধান মন্ত্রীর কাছে মা হিসবে একটি দাবী করছি স্বামী হত্যাকারীদের বিচার চাই।

কলাপাড়া থানার ওসি জিএম শাহনেয়াজ জানান, আসামীদের গেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments