কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই নৌ-বাহিনী সদস্য নিহত: আহত ১

আপডেট : April, 21, 2017, 3:53 pm

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই নৌবাহিনী সদস্য ফুয়াদ হোসেন ও আবদুস সাদেক নিহত এবং অপর এক নৌবাহিনী সদস্য এনামুল হক কে গুরুতর আহত অবস্থায় কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুর বারোটার দিকে মহাসড়কের বান্দ্রা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরে কলাপাড়া থেকে পটুয়াখালী গামী যাত্রীবাহী বাস আল্লার দান (ঢাকা মেট্রো-ঝ-১১-০৭১৮) বিপরীত দিক আসা নৌবাহিনী সদস্যদের দ্রুতগামী মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময়

ঘটনাস্থলেই নৌবাহিনীর সদস্য ফুয়াদ হোসেন এবং আবদুস সাদেক মারা যায়। সংবাদ পেয়ে কলাপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা মৃত নৌবাহিনী সদস্যদের মৃতদেহ উদ্বার করে আমতলীতে প্রেরন করে। গুরুতর আহত অবস্থায় অপর নৌ-বাহিনী সদস্য এনামুল হককে তাৎক্ষনিক কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পায়রা সমুদ্র বন্দরের নিরাপত্তা কর্মকর্তা (নৌ-বাহীনির) ক্যাপটেন জাহাঙ্গীর হোসেন সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, গুরুতর আহত এনামুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
আমতলী থানার ওসি মো. শহীদুল্লাহ জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

Facebook Comments