খালেদা জিয়া জেলের ভয়ে পালিয়েছে: এলজিআরডি মন্ত্রী

আপডেট : July, 21, 2017, 11:18 pm

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া জেল খাটার ভয়ে দেশ ছেড়ে পালিয়েছেন বলে মন্তব্য করেছেন এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার সকালে ফরিদপুরে বয়স্ক, বিধবা ও অসচ্ছল-প্রতিবন্ধীদের ভাতার অর্থ প্রদান উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রী এ মন্তব্য করেন।

এসময় মন্ত্রী বলেন, তার (খালেদা) ছেলে তারেক রহমানের সাত বছরের জেল হয়েছে। তিনি জেল খাটার ভয়ে ফেরারি হয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

‘তারেক জিয়া দেশ ছেড়ে পালিয়ে বিদেশে গিয়ে আমাদের দেশের ভাবমূর্তি নষ্ট করার কাজে লিপ্ত রয়েছে। যারা দেশকে ভালোবাসে না, তারা কীভাবে এই দেশের মানুষের সমর্থন পাবে।’, বলেন খন্দকার মোশাররফ।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে উন্নয়নের নামে লুটপাট করা হয়েছে, যে কারণে অনেক ক্ষেত্রে পিছিয়ে

ছিল দেশ। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশকে পিছিয়ে পড়া থেকে এখন উন্নয়নের মহাসড়কে তুলেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অল্প সময়ের মধ্যে উন্নত দেশের মর্যাদায় পৌঁছে যাবে বলে মন্তব্য করে স্থানীয় সরকারমন্ত্রী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ না খেয়ে মারা যায় না। সারের জন্য কৃষকের ওপর গুলি চালানো হয় না।

অনুষ্ঠানে সমাজসেবা অধিদপ্তর থেকে ৮৬৬ জন বয়স্ক, বিধবা ও অসচ্ছল-প্রতিবন্ধীর মধ্যে টাকা বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (ডিসি) উম্মে সালমা তানজিয়া।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার (এসপি) সুভাষ চন্দ্র সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী সুবল চন্দ্র সাহা প্রমুখ।

Facebook Comments