খালেদা জিয়া লন্ডনে সন্ত্রাসীদের সঙ্গে ষড়যন্ত্র করছেন : হাছান মাহমুদ

আপডেট : July, 23, 2017, 9:45 pm

ডেস্ক রিপোর্টঃ খালেদা জিয়া লন্ডনে গিয়ে জঙ্গি ও বিভিন্ন সন্ত্রাসী সংগঠনের সঙ্গে ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের মুখপাত্র ড. হাছান মাহমুদ।

রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত খালেদা জিয়ার লন্ডন ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া লন্ডনে শুধু চিকিৎসা করাতে যাননি, তিনি সেখানে শুধু নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটাচ্ছেন না, তিনি দেশের বিরুদ্ধে, দেশের জনগনের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির রাজনীতি হলো ষড়যন্ত্রের রাজনীতি, ফলে তারা এখন জনগণের কাছ থেকে দূরে চলে গেছে, খালেদা জিয়া জানে এদেশের জনগণ নির্বাচনে বিএনপিকে প্রত্যাখ্যান করবে। তাই এখন তিনি ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছেন।

তিনি আরো বলেন, খালেদা

জিয়া ১৫০দিন মামলার হাজিরা দেন নাই। তিনি আদালতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছেন এবং তিনি আদালতের নির্দেশনা না নিয়েই বিদেশ গিয়েছেন।

সরকারের কাছে জোর দাবি জানিয়ে তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে প্রয়োজনে গ্রেফতারি পরোয়ানা জারি করা হোক।

খালেদা জিয়া বিএনপির জন্য এখন বোঝা হয়ে গেছেন উল্লেখ করে আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ বলেন, আমি বিএনপি নেতাদের বলবো বিএনপিকে বাঁচাতে হলে আপনারা খালেদা জিয়াকে পরিহার করুন। কারণ খালেদা জিয়া এখন আপনাদের জন্য বোঝা হয়ে দাঁড়িয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নাভানা আক্তার এম.পি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

Facebook Comments