খালেদা লন্ডনে বসে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন: নানক

আপডেট : July, 29, 2017, 7:09 pm

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া লন্ডনে বসে বাংলাদেশের আগামী নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএস’র সঙ্গে বৈঠক করে বাংলাদেশের উন্নয়ন ব্যাহত করার ষড়যন্ত্র করা হলে জনগণ সেই ষড়যন্ত্র প্রতিহত করবে।

শনিবার দুপুরে রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বাংলাদেশে তারেক রহমানের রাজনীতি করার কোনো অধিকার নেই। যার আইনকে মোকাবিলা করার ক্ষমতা নেই, তার রাজনীতি করার অধিকার নেই। খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের মামলায় ৮৭ বার তারিখ পরিবর্তন করেছেন। এরপরও যখন মামলাটি রায়ের জন্য

অপেক্ষায়, তখন তিনি লন্ডনে পাড়ি জমিয়েছেন।

নানক বলেন, আগামী সংসদ নির্বাচনে দলীয়ভাবে যাকেই মনোনয়ন দেওয়া হবে তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের মানুষের কথা চিন্তা করে বিভিন্ন প্রকল্প চালু করেছেন। জনগণ এসব প্রকল্পের সুবিধা সরাসরি ভোগ করে চলেছেন বলেও জানান তিনি।

বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক এমপির সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী জেলা আ’লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠান্ডু।

Facebook Comments