ছোটনদের ছোট্ট পরিবারের গল্প

জুলাই ২৫ ২০১৭, ১৬:০৪

বিনোদন ডেস্কঃ ছোটনদের ছোট পরিবার। বাবা চাকরিজীবী। তিনি যে সেক্টরে কাজ করেন সেখানে দু’হাতে ঘুষ খাওয়ার সুযোগ আছে। সেই সুযোগের  সদ্ব্যবহারও করেন যথারীতি। কিন্তু অসম্ভব কৃপণ। ছোটনের মা অল্পশিক্ষিত সহজ স্বভাবের মানুষ। কিন্তু বর্তমানে টাকা হওয়ায় মডার্ন হওয়ার চেষ্টায় আছেন।

এদিকে ছোটনের ছোট বোন অনার্সে পড়ছেন। তার স্বভাব হচ্ছে ঘন ঘন প্রেমে পড়া। কিছুদিন পর পর এক একটা প্রেম ব্রেকআপ করে এমন মরা কান্না দেন যে, বাড়ির লোক অস্থির হয়ে যায়। অন্যদিকে ছোটন সদ্য পড়া শেষ করে বিজনেস প্ল্যান করছেন। কিন্তু টাকার অভাবে পিছিয়ে আসছেন বারবার। বাবার কাছে বহুবার টাকা চেয়েছেন। কিন্তু কৃপণ বাবার ধারণা, এই টাকা একবার ঘরের বাইরে গেলে আর ফেরত আসবে

না।
এভাবেই চলতে থাকবে ভিন্ন ধারার ধারাবাহিক ‘ছয়ে বলে কৌশলে’র গল্প। এটিএন বাংলার নতুন এই নাটকটি লিখেছেন শফিকুর রহমান শান্তনু আর পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। জান্নাতুল টুম্পার প্রযোজনায় ২৬ জুলাই থেকে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হবে এটি।
.

আফরান নিশো ও সানজিদা প্রীতিনাটকটি প্রসঙ্গে নির্মাতা সাজ্জাদ সুমন বলেন, ‘ছোটনদের ছোট্ট পরিবারের গল্প এটি। তবে এই পরিবারের এমন বিচিত্র ঘটনাপ্রবাহের মাধ্যমে আমরা তুলে ধরার চেষ্টা করছি বেশিরভাগ মানুষের বাস্তব রূপ।’
এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, আফরান নিশো, ইরফান সাজ্জাদ, সানজিদা প্রীতি, নাদিয়া নদী, নাবিলা, আনন্দ খালেদ, চিত্রলেখা গুহ, রোজি সিদ্দিকি, ফারুক আহমেদ, কেএস ফিরোজ, শম্পা রেজা প্রমুখ।

Facebook Comments