জাজ মাল্টিমিডিয়া অথবা সৃজিত মুখার্জিকে প্রশ্নটি করুন : মিম

আগস্ট ২১ ২০১৭, ০০:০০

এই বিষয়টি নিয়ে আমার কিছু বলার নেই। এটা নিয়ে কী বলব? প্রশ্নটি আপনি জাজ মাল্টিমিডিয়া অথবা পরিচালক সৃজিত মুখার্জিকে করুন।

যৌথ প্রযোজনার ছবি ‘ইয়েতি অভিযান’-এর ট্রেলার প্রকাশ সম্পর্কে জানতে চাইলে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

বিখ্যাত ঔপন্যাসিক সুনীল গঙ্গোপাধ্যায়ের বিখ্যাত ‘কাকাবাবু’ সিরিজ থেকে নির্মিত চলচ্চিত্র ‘ইয়েতি অভিযান’। কলকাতার ভেঙ্কটেশ ফিল্মের সঙ্গে ছবিটির যৌথ প্রযোজনায় আছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে অভিনয় করছেন প্রসেনজিৎ, ফেরদৌস, যিশু সেনগুপ্ত, মিমসহ এক ঝাঁক দুই বাংলার তারকা।

তবে ছবির ট্রেলারে ছাপ নেই বাংলাদেশি শিল্পীদের। ২ মিনিট ৪২ সেকেন্ডের

ট্রেলার। যেখানে কিনা একটি বার দেখানো হয়েছে দুই বাংলার জনপ্রিয় বাংলাদেশি অভিনেতা ফেরদৌসকে। আর পুরো ট্রেলারে একবারের জন্যও চোখে ধরা পড়েনি আরেক বাংলাদেশি শিল্পী মিমের। তাই ওপরে মিমের কথাগুলো যে এই কারণেই তা আর বলার অপেক্ষা রাখে না।

তবে মিম যাই বলুক, পুরো ট্রেলারে বাংলাদেশি অভিনেত্রীকে উপেক্ষা করায় ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনা শুরু হয়ে গেছে। অনেকেই বলছেন, মিমরা ওই দেশের ছবি করতে যতই ঢাক-ঢোল পিটিয়ে যান না কেন, যৌথ প্রযোজনার ছবিতে তাদের মূল্যায়ন কেমন সেটা ‘ইয়েতি অভিযান’ ট্রেলার না দেখলে বোঝা যাবে না।

Facebook Comments