ঝালকাঠিতে ইয়াবাসহ গ্রেফতার ২

আগস্ট ২০ ২০১৭, ১৪:৫৯

নিউজ ডেস্কঃ বরিশাল, সিপিএসসি কোম্পানী কর্তৃক ঝালকাঠি জেলার কাঠালিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে গতকাল শনিবার বিকাল ৬টায় ৭২ (বাহাত্তর) পিস ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮।

র‌্যাব জানায় বর্তমানে অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন অঞ্চল হতে দেশী/বিদেশী মাদক সংগ্রহ করে ঝালকাঠি জেলার কাঠালিয়া থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অপারেশন চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ১৯ আগষ্ট ২০১৭ তারিখ ঝালকাঠি জেলার কাঠালিয়া থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আনুমানিক ৫.৪৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ঝালকাঠি জেলার কাঠালিয়া থানাধীন কৈখালী বাজারের ঝিলিক মেডিসিন পয়েন্ট ঔষধের দোকানের সামনে পাকা রাস্তার উপর দুই ব্যক্তি মাদক জাতীয় দ্রব্য ক্রয়/বিক্রয় করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি মেজর সোহেল রানা প্রিন্স এর নেতৃত্বে আনুমানিক০৬.০৫ ঘটিকায় কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০২ জন ব্যক্তিকে আটক করে। জিজ্ঞাসাবাদে তাদের নাম ১। মোঃ তাছিব মিয়া(২৫), পিতাঃ মোঃ দেলোয়ার হোসেন মিয়া ২। মোঃ কুদ্দুস

মিয়া(৫৫), পিতাঃ মৃত আঃ আজিজ মিয়া, উভয় সাং- রামপুর বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ০১ নং আসামী মোঃ তাছিব মিয়া(২৫) এর  পরিহিত লুঙ্গির বাম পাশের কোচর হতে একটি ছোট স্বচ্ছ পলিপ্যাকের মধ্যে রক্ষিত ৪০ (চল্লিশ) পিচ লালচে রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়, যার ওজন ০৪(চার) গ্রাম, মূল্য অনুমান ১২,০০০/-(বার হাজার) টাকা এবং ০২ নং আসামী মোঃ কুদ্দুস মিয়া(৫৫) এর পরিহিত লুঙ্গির ডান পাশের কোচর হতে একটি ছোট স্বচ্ছ পলিপ্যাকের মধ্যে রক্ষিত ৩২ (বত্রিশ) পিচ লালচে রংয়ের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়, যার ওজন ০৩ (তিন) গ্রাম, মূল্য অনুমান ৯,৬০০/-(নয় হাজার ছয়শত) টাকা। উপরে উল্লেখিত আলামতের সর্বমোট ইয়াবা ৪০+৩২= ৭২ (বাহাত্তর) পিচ, ওজন ০৪+০৩= ০৭ (সাত) গ্রাম এবং মূল্য অনুমান ১৫,০০০+৯,৬০০=২৪,৬০০ (চব্বিশ হাজার ছয়শত) টাকা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় আরও স্বীকার করে , তারা দীর্ঘ দিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ইয়াবা চালান সংগ্রহ করে ঝালকাঠি জেলার কাঠালিয়া থানাসহ অন্যান্য থানার আশপাশের এলাকায় বিক্রয় করে আসছে।এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ আমজাদ হোসেন বাদী হয়ে ঝালকাঠি জেলার কাঠালিয়া থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

Facebook Comments