ঝালকাঠিতে গৃহবধূ হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

আপডেট : April, 23, 2017, 5:00 pm

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটিতে কলেজ ছাত্রী গৃহবধূ মারুফা বেগমের হত্যারকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ রবিবার সকাল ১১টায় স্থানীয় জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহত মারুফা আক্তারের সহপাঠি, শিÿক, এলাকাবাসী, পরিবার ও স্বজনরা অংশ নেন। মানববন্ধনে চলাকালে বক্তব্য দেন, নিহত মারুফার মা সেফালী বেগম, ঝালকাঠি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী ও আওয়ামী লীগনেতা আবু সাইদ খান। বক্তরা অভিযোগ করেন, গত ১৭ এপ্রিল সন্ধ্যায় নলছিটির বহরমপুর গ্রামে স্বামীর বাড়িতে মারুফাকে স্মাসরোধে হত্যার পর লাশ ঝালকাঠি সদর হাসপাতালে রেখে শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে যায়। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হলেও পুলিশ কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি। বক্তারা হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দ্রæততম সময়ের

মধ্যে গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।
নিহতের স্বজনরা জানান, গৃহবধূ মারুফা আক্তার (১৯) প্রেমহার গ্রামের মৃত মানিক হাওলাদারের মেয়ে এ বছর নলছিটি ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীÿায় অংশ গ্রহণ করে। চার বছর আগে বহরমপুর গ্রমের সুলতান হাওলাদারের ছেলে সুমনের হাওলাদারের সাথে তাঁর বিয়ে হয়। বিয়ের পর সৌদি আরব চলে যায় সুমন। এরপর বিভিন্ন সময় শ্বশুর বাড়ির লোকজন ওই গৃহবধূকে নির্যাতন করে আসছিল। ১৭ এপ্রিল সন্ধ্যায় মারুফাকে স্মাসরোধে হত্যার পরে হাসপাতালে নিয়ে আসে তাঁর শাশুরি নেহারু বেগম, দেবর রিপন ও জা। কর্তব্যরত চিকিৎসক মারুফাকে মৃত ঘোষণা করলে লাশ হাসপাতালে রেখেই তারা পালিয়ে যায়।
নলছিটি থানার ওসি এ কে এম সুলতান মাহামুদ বলেন, মামলাটির তদন্ত চলছে। আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Facebook Comments