ঝালকাঠিতে নির্যাতিত শিশুকে পাঁচ হাজার টাকা চিকিৎসা সহায়তা দিলেন পুলিশ সুপার

আপডেট : May, 21, 2017, 3:14 pm

ঝালকাঠি প্রতিনিধি ॥ঝালকাঠি সদর উপজেলার আলিপুর গ্রামে চুরির অপবাদে নির্যাতনের শিকার শিশু সাগরকে চিকিৎসার জন্য পাঁচ হাজার টাকা দিয়েছেন পুলিশ সুপার। আজ রবিবার দুপুরে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই শিশুকে দেখতে গিয়ে পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান আর্থিক সহায়তা প্রদান করেন। পুলিশ সুপার এসময় ওই শিশুকে নির্যাতনীকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণেরও আশ্বাস দেন। এদিকে শিশু নির্যাতনের ঘটনায় ৯ জনকে আসামী করে একটি মামলা হয়েছে। শিশুটির বড় বোন রাবেয়া আক্তার সুমি বাদী হয়ে শনিবার ঝালকাঠি সদর থানায় এ মামলা দায়ের করেন।
মামলার বিবরণে জানা যায়,

আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শেণির ছাত্র সাগর মুন্সিকে (৯) একটি জামে মসজিদের ইমামের টাকা চুরির অপবাদে স্থানীয় দফাদার সত্তারসহ অন্তত ১৫ জন মিলে নির্যাতন চালায়। এ ঘটনায় শুক্রবার সকালে হৃদয় কারিকর ও জামাল হাওলাদার নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। জেলগেটে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান বলেন, শিশু নির্যাতনের ঘটনা কালের কণ্ঠে দেখেছি। শিশুটিকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম। দরিদ্র ওই শিশুকে চিকিৎসার জন্য পাঁচ হাজার টাকা দিয়েছি। নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments