ঝালকাঠিতে বিএমএসএফ’র ৫ম বার্ষিকী পালন

আপডেট : July, 15, 2017, 5:14 pm

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ)’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কেটে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে জন্মদিন পালিত হয়েছে। স্থানীয় ধানসিড়ি মহিলাক্লাবে শনিবার সকাল ১০টায় বিএমএসএফ ঝালকাঠি জেলা সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, জেলা তথ্য কর্মকর্তা রিয়াদুল ইসলাম, ঝালকাঠি নাগরিক ফোরাম সহ-সভাপতি প্রফেসর এসএম শাহজাহান, অজানা বার্তার সম্পাদক এসএমএ রহমান কাজল, সূর্যালোক সম্পাদক হেমায়েত উদ্দিন হিমু ও বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম রেজাউল করিম। বক্তব্য রাখেন, বিএমএসএফ’র কেন্দ্রীয় নেতা শাহদাত হোসেন মনু, বিএমএসএফ’র সহ-সভাপতি প্রভাষক মেসবাহ উদ্দীন খান রতন, সহ-সভাপতি আ. আউয়াল গাজী, আবুল বাশার কাজি, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম সিজার, সহ-সম্পাদক বাদল হাওলাদার, সহ-সাংগঠনিক

সম্পাদক সম্পাদক আ. মান্নান তাওহীদ, কোষাধ্যক্ষ এইচ এম গিয়াস উদ্দীন, প্রচার সম্পাদক রুহুল আমিন রুবেল, সহ-প্রচার ইমাম হোসেন বিমান, সমাজ কল্যান সম্পাদক মো. কামাল হোসেন, সহ-আইটি বিষয়ক সম্পাদক গাজী গিয়াস উদ্দীন বশির, সহ-সমাজ কল্যান সম্পাদক সুতীর্থ বড়াল, নলছিটি উপজেলা বিএমএসএফ’র সভাপতি মিলন কান্তি দাস, সদস্য সাইদুল কবির রানা, জি এম শান্ত, এম আর কামরুল, শাহ আলম বাচ্চু, মো: খাইরুল ইসলাম, ইব্রাহীম খান শাকিল ও মোস্তাফিজুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ঝালকাঠির সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তি ও বিভিন্ন শ্রেনীপেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সাংস্কৃতিক অনুষ্ঠান ও মধ্যাহ্নভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।
সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু ও তথ্য ও গবেষনা সম্পাদক ফারজানা ববি নাদিরা অনুষ্ঠান পরিচালনা করেন। প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে সাংবাদিক নিপীড়ন ও হয়রাণিমূলক ৫৭ ধারাকে বাতিল করে বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে সরকার ও গণমাধ্যমসমুহের নিকট দাবী তোলেন।

Facebook Comments