ঝালকাঠিতে শিশুর মরদেহ উদ্ধার

আপডেট : July, 15, 2017, 12:37 am

ঝালকাঠির রাজাপুরে ৯ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টার দিকে পাশের বাড়ির মুরগীর খামারের পাশ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এমনকি নিহত শিশুর ঘারও ভাঙা অবস্থায় পাওয়া গেছে।

জেলার রাজাপুর উপজেলার নিজ গালুয়া গ্রামের শ্রমজীবি পরিবারের ৯ বছরের শিশু রাকিব হাওলাদার স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। বাবা দিনমজুর বাবুল হাওলাদার।

পুলিশ ও পরিবারের লোকজন জানান, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় শিশু রাকিব।  শুক্রবার সকাল ১০টার দিকে পাশের বাড়ির মুরগীর খামারের পাশে শিশুটির মরদেহ দেখতে পায় এলাকার

লোকজন। পরে পুলিশে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে। তবে লাশের সুরতহালে শিশুর ঘাড় ভাঙা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্নি পেয়েছে পুলিশ। শিশুটিকে নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও পরিবার ধারনা করছে। তবে কি কারণে ছেলেকে হত্যা করা হয়েছে তা ভেবে পাচ্ছেন না শোকে কাতর দিনমজুর বাবা বাবুল হাওলাদার।

নিহত শিশুর বাবা বাবুল হাওলাদার জানান, তার ছেলেকে হত্যা করা হয়েছে। তিনি ছেলে হত্যার বিচার চান।

রাজাপুর-কাঁঠালিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা জানান, হত্যার বিষয়টি প্রাথমিকভাবে ধারনা করে মরদেহ ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Facebook Comments