ঝালকাঠিতে স্কুল ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতার দলের হামলায় দুই ব্যবসায়ী আহত

আপডেট : July, 2, 2017, 1:02 am

ঝালকাঠি প্রতিনিধি: স্কুল পড়ুয়া এক ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় ঝালকাঠি জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক উজ্জল মজুমদার ও তার দলবলের হামলায় দুই ব্যবসায়ী আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় উক্ত ব্যবসায়ীরা সাইফুল ইসলাম নামে এক ছাত্রলীগ কর্মীকে ধরে পুলিশে সোপর্দ করেন। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে শহরের বায়তুল মোকাররম চৌমাথা এলাকায় এ ঘটনা ঘটেছে। পরে এডিশনাল এসপি এমএম মাহমুদ হাসানের কার্যালয়ে উভয়পক্ষকে নিয়ে প্রাথমিক আলোচনা শেষে ছাত্রলীগ কর্মী সাইফুলকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়েছে বলে জানাগেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, ঝালকাঠির স্বনামধন্য এক ব্যবসায়ীর স্কুল পড়ুয়া মেয়ে শুক্রবার বিকালে শহরের পৌর মিনি পার্ক এলাকায় ঘুরতে গেলে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদকের উজ্জল মজুমদার তার সহযোগী একটি গ্রুপ তাকে নানারকম কটুক্তি ও ইভটিজিং করে। বিষয়টি জানতে পেরে শহরের কুমারপট্টি এলাকার অপর ব্যবসায়ী মনির মোর্শেদ ও সুমন তালুকদার এর প্রতিবাদ

করে। এতে ইভটিজার উজ্জল ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগের আরো ৮/১০ জন সহযোগী নিয়ে শহরের বায়তুল মোকাররম চৌমাথা এলাকায় অবস্থান নেয় । সন্ধ্যায় সেখান থেকে মটোর সাইকেলযোগে উক্ত দুই ব্যবসায়ী যাওয়ার সময় উজ্জল ও তার সহযোগী গ্রুপটি তাদের পথরোধ করে ও লাঠিসোটা নিয়ে হামলা চালালে তারা আহত হয়। এ সময় স্থানীয় এলাকাবাসী বখাটে গ্রুপকে ধাওয়া করে ও সাইফুল ইসলাম নামে এক ছাত্রলীগ কর্মীকে ধরে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে এডিশনাল এসপি এমএম মাহমুদ হাসানের কার্যালয়ে উভয়পক্ষকে নিয়ে প্রাথমিক আলোচনা শেষে তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে ব্যবসায়ী ও আটক ছাত্রলীগ কর্মী জানায়।
এ ব্যাপারে সদর থানার ওসি (প্রশাসন) তাজুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যায় বায়তুল মোকাররম চৌমাথায় এক ব্যবসায়ীর উপর হামলার অভিযোগে ১ জনকে আটক করা হয়েছে। পরে উভয় পক্ষের আলোচনার ভিত্তিতে মিমাংশা হলে আটককৃতকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়।

Facebook Comments