টাইগাররা কে কোথায় ঈদ করবেন

আপডেট : June, 25, 2017, 4:28 pm

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। এই উৎসবের বাইরে নন বাংলাদেশের ক্রিকেটাররাও। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির মিশন শেষে লম্বা ছুটি পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তাই ঈদের খুশি পরিবারের সঙ্গে ভাগাভাগি করতে তারাও ছুটে গেছেন নিজ নিজ এলাকায়। আর দশটা মানুষের মতো ঈদ উপভোগ করবেন মাশরাফি-সাকিবরাও। এক নজরে দেখে নেওয়া যাক টাইগার ক্রিকেটাররা কে কোথায় ঈদ করছেন-

মাশরাফি বিন মর্তুজা ঈদ করতে এখন নড়াইলে রয়েছেন। পিতামাতা, বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন ও ভক্তদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই জন্মস্থান নড়াইলে এসেছেন টাইগার দলপতি।

তামিম ইকবাল স্ত্রী-সন্তান নিয়ে সিঙ্গাপুরে ঘুরতে গেছেন। তবে ঈদের আগেই দেশে ফিরবেন তিনি। ঈদের সময়টা চট্টগ্রামের খান পরিবারের সঙ্গে কাটানো মিস করতে চান না বাংলাদেশ দলের এই বাঁহাতি ওপেনার।

চ্যাম্পিয়ন্স ট্রফির পর মুশফিকুর রহিম পরিবার নিয়ে এখন ইউরোপে রয়েছেন।  কিন্তু মুশফিকুরের পরিবারের একটি সূত্র জানিয়েছে, ঈদের আগেই তিনি দেশে ফিরবেন। পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করবেন।

এদিকে সাকিব আল হাসান ঈদ ঢাকাতেই কাটাবেন। স্ত্রী-মেয়ে নিয়ে দিনটা আলাদাভাবেই কাটানোর লক্ষ্য এই অলরাউন্ডারের। তবে সময় পেলে মাগুরায় একবার ঘুরেও আসার পরিকল্পনাও

রয়েছে বিশ্বসেরা এই অলরাউন্ডারের।

টাইগার পেসার তাসকিন আহমেদের বাবা-মাকে ছাড়া ঈদ যেন অসম্পূর্ণ থেকে যায়। ঈদের সময়ে বন্ধুদের নিয়ে ঘুরতে পছন্দ করেন তিনি। এবার ঢাকাতে কাটবে তাসকিনের ঈদ।

ক্রিকেট নিয়ে ব্যস্ততায় সাতক্ষীরায় যাওয়ার সুযোগ খুব একটা পান না মোস্তাফিজুর রহমান। তবে সাতক্ষীরাতে পরিবারের সঙ্গেই ঈদ কাটাবেন তিনি। বন্ধুদের নিয়ে বাইকে করে ঘোরাঘুরি, ভক্তদের দাবি মিটিয়েই হয়তো কাটবে মোস্তাফিজুরের ঈদ।

খুলনার ছেলে মেহেদি হাসান মিরাজ। খুব অল্প সময়ের ভেতরেই জাতীয় দলে জায়গা করে নিয়েছেন এই অফ স্পিনার। মেহেদী হাসান মিরাজ থাকবেন খুলনাতেই ঈদ করবেন বলে জানিয়েছেন।

মুখে অস্ত্রোপচারের জন্য এবার ঈদটা ঠিকমতো উদযাপন করতে পারছেন না পেসার রুবেল হোসেন। হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন এ ডান হাতি পেসার। তবে ঈদটা ঢাকাতেই কাটাবেন তিনি।

তরুণ অলরাউন্ডার সাব্বিরের ঈদ কাটবে নিজ শহর রাজশাহীতে । রবিবার রাজশাহীতে পৌঁছান তিনি। পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধবের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করতেই তার এই যাত্রা।

এছাড়া সাব্বির রহমান, নুরুল হাসান সোহানরা পরিবারের সঙ্গে ঈদ উপভোগ করতে চান। ঢাকার ব্যস্ততা কাটিয়ে সময় পেলে গ্রামের বাড়ি ময়মনসিংহ থেকে ঘুরে আসবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

Facebook Comments