ট্যুরিস্ট পুলিশের বীচবাইকের ধাক্কায় পর্যটকসহ ২ পুলিশ গুরুতর আহত

আপডেট : July, 1, 2017, 10:03 pm

কলাপাড়া প্রতিনিধিঃ পর্যটন কেন্দ্র কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের বীচবাইকের ধাক্কায় মো.সাইফুল ইসলাম হাওলাদার (২৫) নামের এক পর্যটক আহত হয়েছে। এ সময় বাইকে থাকা ট্যুরিস্ট পুলিশের এস.আই মো. বেল্লাল হোসেন ও কনেস্টবল মো. তুষার আহত হয়েছেন।

শনিবার বিকালে দিকে কুয়াকাটার সৈকতে ঘটনাটি ঘটেছে। পর্যটক সাইফুল ইসলামকে মুখমন্ডলে মারাত্মক জখম অবস্থায় কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে তাৎক্ষনিক পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। আহত ওই পর্যটকের বাড়ি পটুয়াখালীর দুমকী উপজেলার চরগরবদি গ্রামে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, চার চাকা বিশিষ্ট একটি বীচবাইক যোগে পর্যটকদের ভিড়ের মধ্যদিয়ে বেপরোয়া গতিতে ড্রাইভ করছিলো কনেস্টবল মো. তুষার। বাইকে বসা ছিলো এস.আই বেল্লাল। বাইকটি আকস্মীক বেপরোয়া গতিতে ঘুরাতে গিয়ে বাইকটি উল্টে গিয়ে পর্যটক সাইফুল ইসলামকে ধাক্কা

দেয়। এসময় ট্যুরিস্ট পুলিশ দুজনেও আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কুয়াকাটা হাসপতালে ভর্তি করেন।

কুয়াকাটা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো.মনিরুজ্জামান জানান, পর্যটক সাইফুল ইসলামের মুখমন্ডলে মারাত্মক ক্ষত সৃষ্টি হওয়ায় তাকে পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ট্যুরিস্ট পুলিশের এস.আই মো. বেল্লাল হোসেন বুকে আঘাত প্রাপ্ত হয়েছেন বলে তিনি জানান।

এ ব্যাপারে কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ জোনের এ এস পি আব্দুল করিমের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সৈকতে ট্যুরিস্ট পুলিশ বীচ বাইক যোগে টহলরত অবস্থায় আহত পর্যটক যুবক বাইকের সম্মুখ থেকে দৌড় দেয়। এ সময় ট্যুরিস্ট পুলিশের বাইকটি পর্যটককে রক্ষা করতে গিয়ে সৈকতে পড়ে থাকা বিল্ডিংয়ের অংশবিষেশের সাথে ধাক্কা লাগে। এতে দুই ট্যুরিস্ট পুলিশ সদস্য ও ওই পর্যটক যুবক আহত হয় বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

Facebook Comments