টয়লেট নিয়ে মোদীর সঙ্গে অক্ষয়ের কথা

আপডেট : May, 9, 2017, 5:58 pm

অক্ষয় কুমার ভারতীয় চিত্রজগতে কমেডিতে রাজত্ব করে যাচ্ছেন। তার ছবি দর্শককে আসায় কাঁদায়। ভারতীয় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর মঙ্গে আলোচনার সময় তিনি তার নিজের আপকামিং ছবি টয়লেট এক প্রেম কথা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করলেন অক্ষয় কুমার। নরেন্দ্র মোদীর স্বচ্ছ ভারত এবং শৌচালয় ক্যাম্পেন কীভাবে এই ছবিকে অনুপ্রাণিত করেছে সেই ব্যাপারেও জানালেন অক্ষয় কুমার। তবে শুধু গুরুগম্ভীর আলোচনাই নয়। সঙ্গে প্রধানমন্ত্রীর সঙ্গে জমিয়ে আড্ডাও দিয়েছেন আক্কি। টয়লেট এক প্রেম কথা এই ছবির নামটি স্বয়ং নরেন্দ্র মোদীকেও হাসিয়ে দিয়েছে। আর মোদীর এমন প্রতিক্রিয়া দেখে খুশি অক্ষয়ও।

প্রত্যেক ঘরে পরিষ্কার পরিচ্ছন্ন শৌচালয় থাকা কতটা

প্রয়োজনীয়, টয়লেট এক প্রেম কথা ছবির মূল বিষয় এটিই। ছবিতে অক্ষয়ের বিপরীতে দেখা যাবে ভূমি পান্ডেকরকে। ছবিতে প্রধানমন্ত্রীর ক্যাম্পেনগুলি পরোক্ষ ভাবে দেখানো হয়েছে বলেও জানিয়েছেন।

সম্প্রতি মন কি বাতে, পশু পাখিদের গরম থেকে বাঁচাতে জল দিতে বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অক্ষয়ও একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে তিনি তাঁর মেয়ে নিতারাকে পশু পাখিদের জল দিতে শেখাচ্ছেন।

একটি ইন্টারভিউতে কিছুদিন আগে অক্ষয় মোদী সম্পর্কে বলেছিলেন, আমি বুকে হাত দিয়ে বলতে পারি, আমরা ১০০ শতাংশ একজন একজন নিরাপদ মানুষের ছত্রছায়াতে আছি। শুধু তাই নয় আমি বিশ্বাস করি, ওনার মধ্যে বিবেক ও লড়ে যাওয়ার ক্ষমতা দুইই রয়েছে।

Facebook Comments