ডেস্ক রিপোর্টঃ বরিশালের আগৈলঝাড়ায় বাড়ির জায়গা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাই ও তার পরিবারের লোকজনের হামলায় ছোট ভাই গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি। থানায় মামলা। থানা পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের সুকলাল হালদারের ছেলে সুনীল হালদারের সাথে বাড়ির জায়গা নিয়ে তার বড় ভাই শুশীল হালদারের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই ধারবাহিকতায় গত বৃহস্পতিবার সন্ধ্যার পর দুই ভাইয়ের ঝগড়ার সময় বড় ভাই শুশীল, তার স্ত্রী ও সুশীলের ছেলে কাজলমিলে সুনীল(৫৫)এর উপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় সুনীল গুরুতর আহত হয়। পরিবারের স্বজনেরা সুনীলকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করে। এঘটনায় সুনীলের ছেলে সুদীপ হালদার বাদী হয়ে আজ শনিবার আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহিদুল ইসলাম জানান, আসামীদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।

আপডেট : July, 8, 2017, 11:12 pm

ডেস্ক রিপোর্টঃ বরিশালের আগৈলঝাড়ায় বাড়ির জায়গা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাই ও তার পরিবারের লোকজনের হামলায় ছোট ভাই গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি। থানায় মামলা। থানা পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের সুকলাল হালদারের ছেলে সুনীল হালদারের সাথে বাড়ির জায়গা নিয়ে তার বড় ভাই শুশীল হালদারের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই ধারবাহিকতায় গত

বৃহস্পতিবার সন্ধ্যার পর দুই ভাইয়ের ঝগড়ার সময় বড় ভাই শুশীল, তার স্ত্রী ও সুশীলের ছেলে কাজলমিলে সুনীল(৫৫)এর উপর অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় সুনীল গুরুতর আহত হয়। পরিবারের স্বজনেরা সুনীলকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করে। এঘটনায় সুনীলের ছেলে সুদীপ হালদার বাদী হয়ে আজ শনিবার আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহিদুল ইসলাম জানান, আসামীদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।

Facebook Comments