দাদু-ফুফু-মামাদের সঙ্গে ঈদ কেটেছে আবরামের : অপু

আপডেট : June, 28, 2017, 10:28 pm

”এবারের ঈদ ছিল সত্যিই খুব স্পেশাল। এবার আমি একা নই, সঙ্গে ছিল আদরের ধন আবরাম। ওর জন্মের পর এটিই আমাদের প্রথম ঈদ। তাই আবরামকে নিয়ে ঈদের খুশিকে অন্য মাত্রায় সাজিয়েছি। যদিও শাকিব, মানে আবরামের বাবা ঈদের সময় দেশে ছিল না। তারপরও চেষ্টা করেছি ছেলেকে ঈদের পরিপূর্ণ আনন্দ দিতে। এছাড়া রাজনীতি ছবিটি মুক্তি পাওয়ায় আনন্দের মাত্রাটাও ছিল দ্বিগুণ। ” ঈদ কেমন কাটলো জানতে চাইলে এভাবে নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ”ঈদের দিন বেশ ঘটা করে রান্না করেছি। এরপর টিফিন ক্যারিয়ারে খাবার নিয়ে আবরামসহ গিয়েছি তার দাদুর বাসায়। সেখানে দাদু আর ফুফুদের সঙ্গে অন্য রকম সময় কাটিয়েছে সে। এছাড়া ওই দিন একটু নার্ভাস ছিলাম আমার রাজনীতি ছবিটি নিয়ে। কিন্তু সময় গড়ার সঙ্গে সঙ্গে আনন্দের খবর পেতে থাকি বিভিন্নজনের কাছ থেকে। জানতে পারি, বেশ ভালোই সাড়া পাচ্ছে ছবিটি। এছাড়া ঈদের দ্বিতীয় দিন বগুড়া থেকে আবরামের মামা এসেছিল। ”

অপু বিশ্বাস আরও বলেন, ”আমার মা এবং ভাই

আবরামের জন্য ২০ ভরি ওজনের রুপার তৈরি একটি খাবারের বাটি দিয়েছে। এখন থেকে এর মাধ্যমেই আবরামকে অাপ্যায়ন করা হবে। আরেকটি কথা না বললেই নয়, বাচ্চার জন্য ফ্রেশ শাক-সবজি বগুড়ায় আমাদের নিজেদের ক্ষেত থেকেই আনা হয়। ”

আজকের পরিকল্পনা কী জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, ”রাতে একটি রেডিও স্টেশনে ৯টা থেকে ১২টা পর্যন্ত লাইভ অনুষ্ঠানে থাকবো। সেখানে দর্শকদের সঙ্গে ভাগাভাগি করে নেব ঈদ আনন্দ। ”

এদিকে, শাকিব-অপু অভিনীত রাজনীতি ছবিটি দেশের মাত্র ৪০টি হলে মুক্তি পাওয়ায় মন খারাপ ভক্তদের। তাদের মতে, এ ধরনের ছবি কমপক্ষে শতাধিক হল পাওয়ার দাবি রাখে। খোঁজ নিয়ে জানা গেছে ঈদের দ্বিতীয় দিন পর্যন্ত বেশ ভালো ভাবেই দর্শকরা এই ছবিটি গ্রহণ করেছেন।

যৌথ প্রযোজনার ছবি নবাব ও বস-টু দুটির দখলে বাংলাদেশের ২৩৫টি হল, সেখানে রাজনীতির দখলে মাত্র ৪০টি হল। তাই তো রাজনীতি ছবির পরিচালক বুলবুল বিশ্বাস অনেকটা আক্ষেপের সুরে ফেসবুকে লিখেছিলেন, বাংলাদেশের জন্য সিনেমা বানিয়ে পবিত্র ঈদুল ফিতরে, বাংলাদেশের কাছ থেকে ফিতরা হিসেবে কিছু হল পেয়েছি।

Facebook Comments