মধুচন্দ্রিমার পরেই বার্সার সাথে নতুন চুক্তি করতে যাচ্ছেন মেসি

আপডেট : July, 4, 2017, 3:44 pm

চলতি মাসে মাঝামাঝিতে মধুচন্দ্রিমা শেষে ফিরে এসেই বার্সেলোনার সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন লিয়নেল মেসি। ক্লাব সূত্রে এমন ইঙ্গিত পাওয়া গেছে।
গত শুক্রবার শৈশবের বান্ধবী আন্তেনেলা রোকুজ্জোর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আর্জেন্টাইন এই সুপারস্টার। আগামী ১২ জুলাই তার সপরিবারে কাতালান রাজধানীতে ফেরার কথা রয়েছে। বিয়ের পরে মেসি ও এন্টোনেলা তাদের দুই সন্তান থিয়াগো ও মাতেওকে নিয়ে ক্যারিবীয়ান দ্বীপ এন্টিাগা ও বারমুডায় বেড়াতে গিয়েছেন।
১২ জুলাই বার্সা তারকার ক্লাবের প্রাক মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে সান্ট হেয়ান ডেস্পিতে অনুশীলন মাঠে মেডিকেল পরীক্ষা দেবার কথা রয়েছে।
২০১৮ সালেই পাঁচ বারের ব্যালন ডি অর বিজয়ীর সাথে চুক্তি শেষ হয়ে যাবার কথা রয়েছে বার্সেলোনার। এখন চুক্তি নবায়নের বিষয়টি সময়ের ব্যাপার মাত্র। ২০২১ সাল পর্যন্ত হতে পারে এই চুক্তি। গত তিন গ্রীষ্মে বিশ্বকাপ, কোপা আমেরিকা ও কোপা আমেরিকা শতবর্ষী টুর্নামেন্টের কারণে কোনধরনের ছুটি পাননি মেসি।
২০০৪ সালে বার্সেলোনা জার্সি গায়ে মূল দলে অভিষেক হয় মেসির। তখন থেকে এ পর্যন্ত কাতালান জায়ান্টদের হয়ে ৩০টি শিরোপা জিতেছেন, করেছেন ৫০০রও বেশী গোল। নতুন এই চুক্তির মাধ্যমেই ক্যাম্প ন্যু থেকে তিনি অবসরে যাবেন বলে ইঙ্গিত পাওয়া গেছে।
Facebook Comments