নলছিটিতে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

মে ২৬ ২০১৭, ১৬:৫০

পারিবারিক কলহের জের ধরে ঝালকাঠির নলছিটিতে জেসমিন বেগম (২৪) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। এ ঘটনার পর স্বামীসহ তার স্বজনরা গা ঢাকা দিয়েছেন। বৃহস্পতিবার রাতে বরিশালের শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জেসমিন উপজেলার কুলকাঠি ইউনিয়নের পাওতা গ্রামের মো. আনোয়ার মল্লিকের মেয়ে এবং একই ইউনিয়নের তৌকাঠি গ্রামের রফিক মোল্লার স্ত্রী।

জেসমিন বেগমের পিতা মো. আনোয়ার মল্লিক বলেন, মাস খানেক ধরে রফিক যৌতুকের জন্য জেসমিনকে চাপ দিতেন এবং মারধর করতেন। বৃহস্পতিবার দুপুরে ঘরের দরজা বন্ধ করে জেসমিনকে মারধর করেন রফিক ও তার পরিবারের লোকজন। নির্যাতন সহ্য করতে না পেরে একপর্যায়ে বিষপান করে জেসমিন। পরে জেসমিনের

শ্বশুর বাড়ি এলাকার লোকজনের মাধ্যমে খবর পেয়ে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায় জেসমিনের স্বজনরা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। পরে রাত সাড়ে ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জেসমিনের মৃত্যু হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

স্থানীয়রা জানায়, বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির লোকজনের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে জেসমিনের সাথে ঝগড়াঝাটি হত। নেশাগ্রস্ত স্বামী রফিক নেশার টাকা না পেয়ে প্রায়ই জেসমিনকে মারধর করতেন। এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠকও হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সুলতান মাহমুদ বলেন, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

Facebook Comments