পটুয়াখালীতে সাংবাদিকের বাসায় সন্ত্রাসী হামলা

অক্টোবর ১২ ২০১৭, ১২:০১

পটুয়াখালী প্রতিনিধিঃ চাঁদা না দেওয়ায় দৈনিক যুগান্তরের রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধির বাসায় সন্ত্রাসীরা হামলা চালানোর অভিযোগ উঠেছে। বুধবার বিকেল উপজেলা সদরের তার নিজ বাসায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বিকেল সাড়ে ৫ টায় দৈনিক যুগান্তর পত্রিকার স্থানীয় প্রতিনিধি কামরুল হাসানের উপজেলা সদরে অবস্থিত বাসায় নির্মাণকাজ চলাকালীন সময়ে স্থানীয় ভূমিদস্যু হিসেবে পরিচিত সুজাত তালুকদার ও শুভ তালুকদারের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী এসে চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার বাসার দেয়াল এবং সীমানা প্রাচীর ভাংচুর করে। এখবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জানতে চাইলে যুগান্তর প্রতিনিধি কামরুল

হাসান বলেন, ‘আমার দলিল করা দখলীয় জমিতে নির্মাণকাজ চালাতে গেলে সন্ত্রাসীরা চাঁদা দাবি করে। তাদের চাঁদা না দেওয়ায় আমার বাসায় হামলা চালায়।’ অভিযুক্ত সুজাত তালুকদার বলেন, ‘আমাদের জমির ভেতরে নির্মাণকাজ চালালে আমরা নিষেধ করি। এবিষয়টি সালিশের মাধ্যমে সমাধাণ করা হবে।’

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, ‘তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।’

এদিকে, সাংবাদিক কামরুল হাসানের বাসায় হামলার ঘটনায় উপজেলায় কর্মরত সাংবাদিকরা তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। একইসঙ্গে তারা অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
রাঙ্গাবালীতে যুগান্তরের সাংবাদিকের বাসায় সন্ত্রাসী হামলা

Facebook Comments