পুলিশের হাত থেকে রক্ষা পেতে কীর্তনখোলায় ঝাঁপ দিয়ে অস্ত্রধারী নিখোঁজ

আপডেট : July, 2, 2017, 8:31 pm

বরিশাল: পুলিশের ধাওয়া খেয়ে অনিক নামের এক অস্ত্রধারী যুবক কীর্তনখোলা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছে। ঘটনাটি ঘটেছে নগরীর বিনোদন কেন্দ্র মুক্তিযোদ্ধা পার্ক এলাকায় শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে। নিখোঁজ ওই যুবক নগরীর ১০ নম্বর ওয়ার্ড কেডিসি এলাকার বাসিন্দা।
বিভিন্ন সূত্রে জানা গেছে, আবির হোসেন দুলাল নামে এক ব্যক্তির কাছে ওই যুবক প্রতিনিয়ত চাঁদা দাবি করে আসছিল। শনিবার সন্ধ্যার পরে ফের তাকে (দুলাল) মুক্তিযোদ্ধা পার্কে আসতে বলা হয়। সেই অনুযায়ী দুলাল তার বন্ধু হোসেনকে নিয়ে পার্কে আসলে অস্ত্রধারী অনিক তার ৪/৫ জন সহযোগীদের নিয়ে তাদের ঘিরে ফেলে। একপর্যায়ে ওই যুবক ধারালো চাক্কু

দিয়ে দুলাল ও তার বন্ধু হোসেনকে আঘাত করতে উদ্ধ্যত হন। একই সময়ে ওই এলাকায় টহলরত থাকা কোতোয়ালী মডেল থানা পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ইলিয়াস বিষয়টি দেখে অস্ত্রধারী যুবকদের ধাওয়া করেন।
একপর্যায়ে অনিকের সহযোগিরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশের গ্রেফতার এড়াতে অস্ত্রধারী যুবক অনিক কীর্তনখোলা নদীতে ঝাঁপ দেয়। পুলিশ জানায় নদীতে ঝাঁপ দেয়ার দীর্ঘক্ষণ পরে নদীর পানিতে ওই যুবকের জুতো ভেসে উঠলেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছেনা। ঘটনার পর থেকে থানা পুলিশ অস্ত্রধারী যুবকের সন্ধানে নদীতে তল্লাশি অব্যাহত রেখেছেন। এ ঘটনায় আবির হোসেন দুলাল শনিবার রাতেই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

Facebook Comments