বগুড়ায় বিএনপির সদস্য সংগ্রহ কর্মসূচি

জুলাই ২২ ২০১৭, ২০:৩১

ডেস্ক রিপোর্টঃ বগুড়া সদর উপজেলা বিএনপির উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। আজ দুপুরে বগুড়া জেলা বিএনপির কার্যালয়ে সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম। সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি শামছুল আলম মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মো. শোকরানা, সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, বিএনপি নেতা মীর শাহে আলম, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন, অ্যাডভোকেট

সৈয়দ জহুরুল আলম, ইউপি চেয়ারম্যান মাফতুন আহমেদ ও আবু সালেহ নয়ন, মহিলা দলের নেত্রী নাজমা আক্তার, শ্রমিক দলের মোশারফ হোসেন স্বপন প্রমুখ।

এসময় নেতাকর্মীদের ভিপি সাইফুল ইসলাম বলেন, বিএনপিতে মানুষ দলে দলে যোগ দিচ্ছে যা আগে কখনও দেখা যায়নি। মানুষ বিএনপির পতাকাতলে দাঁড়িয়ে এ সরকারের হাত থেকে মুক্তি চায়। দেশের বিভিন্ন স্থানে বিএনপির সদস্য সংগ্রহ হচ্ছে উৎসব আকারে। কোথাও সদস্য সংগ্রহ করতে বাধা প্রদান করছে আওয়ামী লীগের কিছু নেতাকর্মীরা। এই বাধা উপেক্ষা করে বিএনপির সদস্য হচ্ছেন সাধারণ মানুষ। তাই চক্রান্তকারিদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে।

Facebook Comments