বঙ্গভবনে রাষ্ট্রপতি দেখলেন ‘আয়নাবাজি’

আপডেট : May, 22, 2017, 4:06 pm

সারাবিশ্বের বিভিন্ন প্রান্তে প্রশংসা পেয়েছে অমিতাভ রেজা চৌধুরীর ছবি ‌‘আয়নাবাজি’। তবে এবার প্রশংসার ঝুলিতে সবচেয়ে মূলবান বাক্য হয়তো এসেছে দেশের প্রধান কর্তা রাষ্ট্রপতির কাছ থেকে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের আমন্ত্রণ পেয়েছিল ‘আয়নাবাজি’র পুরো দল। রবিবার সন্ধ্যায় বঙ্গভবনে স্বয়ং রাষ্ট্রপতি দেখেছেন এ চলচ্চিত্রটি। উপস্থিত অতিথিদের মতে, বরাবরের মতো ছবিটি মন জয় করতে সমর্থ হয়েছে। প্রশংসাও করেছেন দেশের সর্বোচ্চে পদে অাসীন এ মানুষটি।
সিনেমাটি প্রদর্শনে সহযোগিতা করে জাজ মাল্টিমিডিয়া। রাষ্ট্রপতি পরিবারের সঙ্গে এটি উপভোগ করতে সে সময় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ‌‘আয়নাবাজি’র প্রযোজক জিয়াউদ্দিন আদিল, টম ক্রিয়েশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা সালমা আদিল, পরিচালক আমিতাভ রেজা

চৌধুরী, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, নির্বাহী প্রযোজক এশা ইউসুফ, অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও গাজী টিভির এমডি আমান আশরাফ ফায়েজ।নাবিলা ও চঞ্চল
ছবির পরিচালক আমিতাভ রেজা চৌধুরী বলেন, ‘‘আয়নাবাজি’ ছবির ক্ষেত্রে অনেক কিছুই প্রথমবার হয়েছে। তেমনি এভাবে বঙ্গভবনে সিনেমা প্রদর্শনীও প্রথম। মহামান্য রাষ্ট্রপতির পরিবার আগ্রহ প্রকাশ করাতে আমরা দ্রুত এই প্রদর্শনীর ব্যবস্থা করি। সিনেমাটা দেখে তারা বিনোদিত হওয়ায় আমি আর আমার দল খুব আনন্দিত। এটা আমাদের জন্য বড় সম্মানের বিষয় ছিল।”.

ছবির পোস্টার

Facebook Comments