বনানীর ধর্ষণ মামলায় ইভান ৪ দিনের রিমান্ডে

আপডেট : July, 7, 2017, 10:29 pm

ডেস্ক রিপোর্টঃ বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে তরুণীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ব্যবসায়ী পুত্র বাহাউদ্দীন ইভানকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এর আগে আজ শুক্রবার সকালে র‌্যাব ইভানকে বনানী থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
বনানী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মতিন জানান, এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুলতানা আকতার ৭ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানিয়ে আসামিতে আদালতে পাঠায়।
ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলামের আদালতে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতারের পর আজ শুক্রবার সকালে কাওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। র‌্যাব কর্মকর্তারা বলেছেন, প্রাথমিক ভাবে ইভান ওই তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেন।
র‌্যাব-১১-এর অধিনায়ক লে. কর্নেল কামরুল হাসান জানান, নারায়ণগঞ্জের মাসদাইর এলাকার এক আত্মীয়ের বাসা থেকে তাকে
গ্রেফতার করা হয়।
গত বুধবার রাজধানীর বনানী থানায় ধর্ষণের অভিযোগে এক তরুণী ইভানের বিরুদ্ধে মামলা করেন। তিনি বিবাহিত। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার স্ত্রী বর্তমানে লালবাগে বাবার বাসায় থাকেন।
মামলার অভিযোগ থেকে জানা যায়, ইভান সপরিবারে বনানীর ন্যাম ভিলেজের একটি অ্যাপার্টমেন্টে থাকেন। তার বাবা একজন ব্যবসায়ী। মঙ্গলবার রাতে ইভান তার জন্মদিনে দাওয়াতের কথা বলে পূর্বপরিচিত ও অভিনেত্রী এক তরুণীকে (২১) বাসায় ডাকেন। রাত দেড়টার দিকে তিনি ওই তরুণীকে ধর্ষণ করেন। তখন বাসায় ইভান ছাড়া কেউ ছিলেন না। রাত সাড়ে তিনটার দিকে ইভান তাকে বাসা থেকে বের করে দেন। এরপর তরুণী ধর্ষণের অভিযোগে ইভানের বিরুদ্ধে মামলা করেন।
এদিকে এই তরুণীর ফরেনসিক পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহামুদ।
Facebook Comments