বরগুনায় কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

আপডেট : July, 13, 2017, 12:15 am

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার বামনায় এক কলেজ শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে গতকাল মঙ্গলবার রাতে অনুপম কর্মকার (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি স্বর্ণ ব্যবসায়ী কালু কর্মকারের ছেলে।

এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে বামনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অনুপম কর্মকার ও তার এক সহযোগীকে আসামি করে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই শিক্ষার্থী। বুধবার মামলার আসামি অনুপম কর্মকারকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে তাকে বরগুনা জেল হাজতে পাঠায় পুলিশ।

মামলার বিবরণী সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই শিক্ষার্থী বরিশাল হাতেম আলী কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাবা একজন দরিদ্র দিনমজুর। দারিদ্র্যের সুযোগ নিয়ে স্থানীয় প্রভাবশালী স্বর্ণ ব্যবসায়ী

কালু কর্মকারের ছেলে অনুপম কর্মকার বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে।

মামলার বিবরণীতে ভুক্তভোগী ওই শিক্ষার্থী আরো উল্লেখ করেন, গত ১ জুলাই অনুপম কর্মকার তাকে বরগুনার আদালতে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে নিয়ে বরগুনার উদ্দেশে রওনা হয়। পরে মাঝপথে তাকে একা ফেলে সে পালিয়ে যায়। বিষয়টি এলাকায় জানাজানি হলে অনন্যপায় হয়ে গত ১১ জুলাই মঙ্গলবার বামনা থানায় অনুপম কর্মকার ও তার সহোযোগী মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা গ্রামের মিলন কর্মকারকে আসামি করে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই শিক্ষার্থী।

বামনা থানার ওসি মো. সাহাবুদ্দিন জানান, ধর্ষক অনুপম কর্মকারকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। নিয়মানুযায়ী যথাযথ তদন্তের ভিত্তিতে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments