বরগুনায় বাস মালিক সমিতির আল্টিমেটাম

জুন ২০ ২০১৭, ১৪:২৮

অাসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দূর-দূরান্ত থেকে ছুটে আসা ঘরমুখো মানুষদের পাশাপাশি ঈদের কেনাকাটা করতে আসা সাধারণ মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে বরগুনার সকল রুটে সব ধরনের যানবাহন চলাচলের অনুমতি দিয়েছে বরগুনা জেলা প্রশাসন।

সেইসঙ্গে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে বরগুনা-বেতাগী রুটে যাত্রীবাহী বাসে চলাচলরত যাত্রীদের ভাড়াও নির্ধারণ করে দিয়েছে বরগুনার জেলা প্রশাসন।

কিন্তু এতে বাধ সেধেছে বরগুনা জেলা বাস মালিক সমিতি। যাত্রীদের দুর্ভোগ লাঘবের জন্য জেলা প্রশাসনের এমন উদ্যোগকে সকল শ্রেণি-পেশার সধারণ মানুষ স্বাগত জানালেও বাস মালিকদের দাবি এক পেশে সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

মঙ্গলবার দুপুরে বরগুনা প্রসক্লাবে এক

সংবাদ সম্মেলনে বাস মালিক সমিতির সভাপতি মো. গোলাম মোস্তফা কিসলু জানান, জেলা প্রশাসনের এমন সিদ্ধান্ত ২৩ জুনের মধ্যে বাতিল না করা হলে আগামী ১ জুলাই থেকে বরিশাল ও খুলনা বিভাগের সকল রুটে অনির্দিষ্ট কালের ধর্মঘট ডাকা হবে। সেইসঙ্গে সুপ্রিম কোর্টের অদেশ অনুযায়ী অবৈধ যানবাহন চলাচল বন্ধেরও দাবি জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. ছগির হোসেন, নির্বাহী সম্পাদক মো. নিজামুল আহসান নাজিম, যুগ্ম-সম্পাদক গোলাম আহাদ সোহাগ, সাংগঠনিক সম্পাদক মো. গোলাম কবির, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সাহাবুদ্দিন সাবু প্রমুখ।

Facebook Comments