বরিশালে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন

আপডেট : July, 27, 2017, 9:52 pm

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী মন্ত্রী বলেছেন বিএনপির আন্দোলন স্বেচ্ছায় লন্ডনে নির্বাসিত হয়েছে।
বিএনপির এখন একটাই কাজ কান্নাকাটি আর নালিশ করা ছাড়া অন্য কোন কাজ নেই। বিএনপি বলেছিল ঈদের পর দূর্বার আন্দোলন করবে কই দিন গেল মাস গেল বছরও পেরিয়ে গেছে তাদের আন্দোলনের খবর নাই।
তিনি দলীয় নেতা কর্মীদের বলেন বাংলার উন্নয়নকে বাচাঁতে হলে শেখ হাছিনাকে আরেক বার ক্ষমতায় আনতে হবে। উন্নয়নকে বাচাঁতে হলে আওয়ামীলীগকে আরো একবার ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার বরিশাল নগরীর ফজলুল হক এ্যাভিনিউ সড়কে সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন অভিযান কর্মসূচির উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা গুলো বলেন।
বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুর রহমান এমপি,বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এ্যাড, আফজাল হোসেন,বরিশাল (১) আসনের সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বরিশাল (২) আসনের সংসদ সদস্য এ্যাড, তালুকদার মোঃ ইউনুস প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড, এ কে এম জাহাঙ্গির,যুগ্ন সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সহ মহানগর ও জেলার বিভিন্নস্থরের নেতৃবৃন্দ।

সড়ক, যোগাযোগ ও সেতু মন্ত্রী আরো বলেন বরিশালে বিএনপির মহাসচিব এসেছিলেন তিনি

এখানে জয় করলেন নাকি ভয়ে চলে গেছেন তার সামনে মারামারি,কিল ঘুষি,হাতিহাতির ঘটনা ঘটেছে বিএনপি যেখানে সমাবেশ করে সেখানেই মারামারি করে।

আমি যেখানে যাই সমাবেশ করি আওয়ামীলীগের নেতা-কর্মীরা শান্ত হয়ে থাকে। আমি পালানোর কথা বলব না গত সাড়ে ৮বছর যাবত পালিয়ে আছেন যারা মামলার ভয়,জেল জুলুম আর হামলা মামলা আর আদালতের ভয়ে পালিয়ে থাকে তারা আবার কি আন্দোলন করবে।
বিএনপির আন্দোলন বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করা,রাস্তা কাটা,গাছ কাটা সহ শিক্ষা প্রতিষ্ঠান পুড়িয়ে দেয়া।

বিএনপি আন্দোলনের নামে ১৬৫জন মানুষকে পুড়য়ে হত্রা করেছে বিএনপির আন্দোলনে কেউ সাড়া দেবেনা।
সেতুমন্ত্রী আরো বলেন তারা এখন চিকিৎসার নামে লন্ডনে বসে পাকিস্তানী গোয়েন্দার সাথে বসে শেখ হাসিনার সরকার উৎখাত করে আবার হাওয়া ভবনে বসে লুঠপাঠ করবে। ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকা কে উৎখাত করা যাবেনা।

প্রধান অতিথি সেতু মন্ত্রী দলীয় কর্মীদের উর্দ্যেশে বলেন দলের ক্ষতি ও দল ভাঙ্গার সাথে জড়িত, সাম্প্রদায়ীক ব্যাক্তিদে মত এমন লোকদের দলে সদস্য করা যাবেনা। পাশাপাশি ইয়াবা খোর ব্যাক্তিদের দলে না আনারও কথা বলেন।

পরিশেষে মন্ত্রী আরো বলেন ২০০১ সালের মত অন্ধকারে ফিরে যেতে চাইনা আমরা ঐক্য বন্ধ থাকলে আওয়ামীলীগের বিজয় কেহ ঠেকাতে পারবেনা।

এর পূর্বে বরিশাল জেলা সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ এমপি দলের তার সদস্য পদ নবায়ন করেন। সে সাথে নতুন সদস্য করার মাধ্যমে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করেন।

Facebook Comments