বরিশালে আজ থেকে টানা পাঁচদিন বৃষ্টি হতে পারে

আপডেট : May, 10, 2017, 10:36 am

লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিম বঙ্গো ও তৎসংলগ্ন বাংলাদেশ এলাকাসহ উত্তর বঙ্গোপসাগরে অবস্থান করছে। ফলে বাংলাদেশের রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সাঙ্গে এ বৃষ্টিপাত আগামী পাঁচদিন অব্যাহত থাকতে পারে। অবহাওয়া অধিদফতর সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্রে আরও জানা যায়, সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। ঢাকায় দক্ষিণ অথবা দক্ষিণ পশ্চিম

দিক থেকে ঘণ্টায় ১০ থেকে ১৫ কিলোমিটার বেগে বাতাসের গতি থাকবে যা অস্থায়ীভাবে দমকা হাওয়ায় ৪০ থেকে ৫০ কিলোমিটার থাকতে পারে। পরবর্তী ৪৮ ঘণ্টার আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে।

এদিকে আজ (বুধবার) সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টা ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজধবৃষ্টি হতে পারে। ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে দমকাসহ বাতাস প্রবাহিত হতে পারে। দিনের তাপমাত্রা প্রধানত অপরিবর্তিত থাকতে পারে।

Facebook Comments