বরিশালে পড়া না পারায় শিশুকে শারীরিক নির্যাতনের অভিযোগ

আপডেট : July, 20, 2017, 9:20 pm

বরিশাল থেকে: বরিশালের আগৈলঝাড়ায় ক্লাশে পাঠ্যবইয়ের পড়া বলতে না পারায় এক শিশুকে শারীরিক নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার রত্নপুর ইউনিয়নের ছয়গ্রাম গ্রামের গৌহার কওমী মাদ্রাসায়।
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছয়গ্রাম গ্রামের মো. মহসিন বেপারী’র ছেলে ফাহিম বেপারী (৮) কে মঙ্গলবার ক্লাশে পাঠ্যবইয়ের পড়া বলতে না পারার কারনে মারধর করেন গৌহার কওমী মাদ্রাসার ছোট হুজুর মো. আব্দুল্লাহ। এবিষয়ে আহত ফাহিম জানায়, ক্লাশে পাঠ্যবইয়ের পড়া না পারার কারনে মাদ্রাসার ছোট হুজুর বাঁশের কঞ্চি দিয়ে তার হাতে-পায়ে ও পিঠে আঘাত করেন। আঘাতের সঙ্গে সঙ্গে ওই স্থানগুলো ফুলে লাল হয়ে যায়। এ বিষয়ে

আহত ফাহিমের বাবা মো. মহসিন বেপারী জানান, পাঠ্যবইয়ের পড়া বলতে না পারায় আমার ছেলেকে বাঁশের কঞ্চি দিয়ে অমানবিকভাবে পিটিয়ে গুরুতর আহত করে। পরে ঘটনাটি রত্নপুর ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা সরদারকে জানালে তিনি ঘটনাটি স্থানীয়ভাবে মিমাংসার কথা বলেন।
এ বিষয়ে জানতে গেলে মাদ্রাসায় গিয়ে কাউকে পাওয়া যায়নি। মোবাইলে মাদ্রাসার বড় হুজুর আ. সামাদ শেখ এর সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, ঘটনাটি জানার পর তিনি ফাহিমকে দেখতে গিয়েছেন এবং স্থানীয়ভাবে মিমাংসার প্রক্রিয়া করেছেন। তিনি আরও বলেন, এ ঘটনার কারণে মাদ্রাসার ওই ছোট হুজুর মো. আব্দুল্লাহ্কে বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আহত ফাহিমের বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Facebook Comments