বরিশালে বজ্রপাতে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রের মৃত্যু

জুলাই ২৭ ২০১৭, ২০:১০

ডেস্ক রিপোর্টঃ বরিশালের মেহেন্দিগঞ্জে বজ্রপাতে কামরুল ইসলাম নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। অপরদিকে জেলার আগৈলঝাড়ায় বজ্রপাতে আহত হয়েছে তিন শিক্ষার্থী। বৃহস্পতিবার এই হতাহতের ঘটনা ঘটে।

মেহেন্দীগঞ্জ থানার ওসি মো. আক্তারুজ্জামান জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টায় উলানিয়া করোনেশন হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র কামরুল ইসলাম স্কুল থেকে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে বজ্রপাতে উলানীয়া পূর্বষট্টি পঞ্চায়েত বাড়ির সামনে বজ্রপাতে তার মৃত্যু হয়। কামরুল পাশ্ববর্তী রাজাপুর গ্রামের ইসমাইল দেওয়ানের ছেলে।

এদিকে আগৈলঝাড়ায় আকস্মিক বজ্রপাতে তিন শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা প্রাথমিক

শিক্ষা অফিসার মো. সিরাজুল হক তালুকদার জানান, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বৃষ্টির মধ্যে স্কুলে যাওয়ার পথে চতুর্থ শ্রেনির ছাত্রী বন্যা রায়, পঞ্চম শ্রেণির ছাত্রী সেতু মজুমদার ও দয়া রায় আকস্মিক বজ্রপাতে আহত হয়। এ সময় বজ্রপাতে শিক্ষার্থী বন্যার পা পুড়ে গেলে সে অজ্ঞান হয়ে পড়ে। অন্যরা খালে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে। এদের মধ্যে গুরুতর আহত বন্যাকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা সকলে আগৈলঝাড়া উপজেলার সাহেবেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। এদের সকলের বাড়ি পাশ্ববর্তি উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে।

Facebook Comments