বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

অক্টোবর ১৬ ২০১৭, ১৮:২০

‘পরিচ্ছন্ন হাত, সুন্দর ভবিষ্যৎ’ শ্লোগানে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষ্যে বরিশালে র‌্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বরিশাল সিটি করপোরেনের (বিসিসি) উদ্যোগে সোমবার নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হল চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়

বিসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে জনপ্রতিনিধি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, উন্নয়ন সংগঠক-কর্মীদের অংশগ্রহণে র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগর ভবনের সামনে গিয়ে শেষ হয়।

পরে বিসিসি’র আয়োজনে ও ইউনিসেফ এর সহযোগিতায় নগর ভবন সভাকক্ষে আলোচনা সভায়

প্রধান অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মাহাবুবুর রহমান। বিসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে উন্নয়ন সংস্থা কর্মী শাকিলা ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ইউনিসেফ বরিশাল বিভাগীয় প্রধান এএইচ তৌফিক আহমেদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, নগর শিশু বিষয়ক কর্মকর্তা নাসরিন নাহার, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর কহিনুর বেগম, ইউনিসেফ কর্মকর্তা সঞ্জিব কুমার দাস, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম তালুকদার এবং বিসিসি’র সহকারী প্রকৌশলী কাজী মনিরুল ইসলাম।

Facebook Comments