বরিশালে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু ও বৃদ্ধার বিষপানে আত্মহত্যা

আপডেট : July, 15, 2017, 10:50 pm

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়াঃ বরিশালের আগৈলঝাড়ায় এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু ও এক বৃদ্ধা বিষপানে আত্মহত্যা করেছে। পুলিশ ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। বৃদ্ধার লাশ নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে গেছে তার পরিবার।
হাসপাতাল ও স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল গ্রামের মৃত প্রিয়লাল বৈরাগীর ছেলে দক্ষিণ-পূর্ব বাকাল বাজারের কীটনাশক ব্যবসায়ী প্রদীপ বৈরাগী (৩২) রহস্যজনকভাবে মারা যায়। প্রদীপ সকালে দোকান না খোলায় স্থানীরার তার মোবাইলে ফোন করে বন্ধ পাওয়াতে বাড়ি খুঁজতে গিয়ে গতকাল শনিবার সকালে নিজবাড়ির খাবার ঘরে তাকে মৃত অবস্থায় দেখতে পায়। স্থানীরার থানা পুলিশকে সংবাদ দিলে এসআই জাহিদ সুরতহাল রিপোর্ট শেষে গতকাল শনিবার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মেডিকেল কলেজ

হাসপাতালে ফরেনসিক বিভাগে প্রেরণ করেছে। প্রদীপের মা ও বড় ভাই-বোন ঢাকায় থাকার কারণে প্রদীপ একা গ্রামের বাড়ি থাকতেন। তাই তার মৃত্যু নিয়ে রহস্য রয়েছে বলে পরিবার ও এলাকাবাসী জানায়। এ ঘটনায় থানায় প্রাথমিকভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। পুলিশও প্রদীপের মৃত্যুকে রহস্যজনক মনে করেছেন।
অন্যদিকে উপজেলার সীমান্তবর্তী কুড়ুলিয়া গ্রামের অতুল বিশ্বাসের স্ত্রী বিমলা রানী বিশ্বাস (৬৫) পুত্রবধূর সাথে ঝগড়া করে শনিবার সকালে বিষপান করেন। মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলার হাসপাতালে আনা হয়। হাসপাতালের চিকিৎসক ডা. তানভীর আহমেদের অধীনে চিকিৎসারত অবস্থায় গতকাল শনিবার সকালে তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর পরই পরিবারের লোকজন পুলিশকে না জানিয়ে হাসপাতাল থেকে লাশ নিয়ে পালিয়ে গেছে বলে জানা গেছে।

Facebook Comments