বরিশালে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

আপডেট : August, 5, 2017, 4:08 pm

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে ৫ হাজার পিস ইয়াবাসহ মাইনুল ইসলাম (১৯) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আজ (শনিবার) ভোরে কোতয়ালী মডেল থানা পুলিশ নগরীর গোরস্থান রোড থেকে তাকে আটক করে।

আটক মাইনুল ইসলাম কক্সবাজারের টেকনাফ থানাধীন নীলা ইউনিয়নের রঙ্গখালী গ্রামের ফোরকান আহম্মেদের ছেলে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার এস এম রুহুল আমিন দুপুর সাড়ে ১২টায় কোতয়ালী মডেল থানায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে জানান- গোপন সংবাদের ভিত্তিতে নগরীর গোরস্থান রোডস্থ দেব কুমার লেনের তন্ময় জেনারেল স্টোর্সের সামনে থেকে মাইনুল ইসলামকে সন্দেহভাজনভাবে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করা হলে ২৫টি নীল পলিথিনের মধ্যে ২০০টি করে মোট ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তার সাথে থাকা মানিক নামের অপর এক ব্যক্তি পালাতে সক্ষম হয়।

পুলিশ কমিশনার জানান- মাইনুল

কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকা থেকে বরিশালে লঞ্চযোগে এসেছিল বরিশাল জেলার আগৈলঝাড়ার সেরাল এলাকার মাখনের ছেলে মানিকের কাছে হস্তান্তরের জন্য। কিন্তু হস্তান্তরের আগেই পুলিশের কাছে ধরা পরে মাইনুল এবং পালিয়ে যায় মানিক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) গোলাম রউফ খান, সহকারী কমিশনার ফরহাদ সরদার, কোতয়ালী মডেল থানার ইনচার্জ কর্মকর্তা শাহ্ মো: আওলাদ হোসেন, সেকেন্ড অফিসার সত্যরঞ্জন খাসকেল প্রমূখ।

এদিকে শুক্রবার রাতে র‌্যাব ৮ এর একটি আভিযানিক দল নগরীর ফকিরবাড়ি রোডে অভিযান চালিয়ে আশিক হোসেন নামে এক ব্যক্তিকে ২৯পিস ইয়াবাসহ আটক করে। আটক আশিক ওই এলাকার পনির হোসেনের ছেলে। র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মুহাম্মদ নাজিম উদ্দিন খান বাদী হয়ে আশিকের বিরুদ্ধে বরিশাল মহানগরীর কোতয়ালী থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

 

Facebook Comments