বরিশালে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীকে সম্মাননা প্রদান

আপডেট : July, 29, 2017, 8:20 pm

নিউজ ডেস্কঃ স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী সাংস্কৃতিক ব্যক্তিত্ব অরুনা সাহাকে গুনীজন সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার সকালে জেলার গৌরনদী সংগীত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী স্বর্গীয় মানিক লাল সাহার ৭৮তম জন্ম জয়ন্তী উপলক্ষে মাসব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিল্পী অরুনা সাহাকে এ সম্মাননা প্রদান করা হয়।
গৌরনদী শিশু একাডেমীর উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিশু একাডেমীর সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ আহম্মেদের সভাপতিত্বে প্রধান

অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি মনির হোসেন মিয়া, শিক্ষানুরাগী আবু সাঈদ নান্টু, শিশু একাডেমীর পরিচালক বাবুল সোম। সহকারী অধ্যাপক রাজা রাম সাহা ও জিনাত জাহান খানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিযোগীতার বিচারক জহিরুল হক স্বপন, ডলি বণিক প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে স্বাধীন বাংলা বেতারের শিল্পী অরুনা সাহাকে সম্মাননা প্রদান ও শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সবশেষে নাট্যকার মনোয়ার হোসেনের পরিচালনায় মঞ্চস্থ করা হয় নাটক “লাল মন চোরা”।

 

Facebook Comments