বরিশালে ২ বাসের সংঘর্ষে আহত-৬

অক্টোবর ২২ ২০১৭, ২০:৩১

বরিশাল-ঢাকা মহাসড়কের নতুন হাট নামক স্থানে দুই বাসের সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরত্বরসহ ৬ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাত ৯ টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলাধীন নতুন হাট নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও আহত সূত্রে জানাগেছে, দূর্ঘটনার সময় মাওয়া থেকে বরিশালগামী বিআরটিসি’র একটি যাত্রীবাহি বাসের সাথে উজিরপুরগামী সেবা পরিবহন নামের অপর একটি বাসের পাশাপাশি সংঘর্ষ হয়। দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস

ছালাম জানান, শনিবার (২১ অক্টোবর) রাতের ওই দূর্ঘটনায় বড় ধরনের কোন হতাহতের ঘটনা ঘটেনি। তাদের কাছে ১ জন আহত হওয়ার খবর রয়েছে। তবে বাবুগঞ্জ থানার ওসি দাবী করেছেন দুর্ঘটনাটি তেমন বড় নয়। এতে একজন মাত্র যাতী অাহত হয়েছে। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানাগেছে, সন্ধ্যার পরে বিভিন্ন সময়ে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে ১১ জন হাসপাতালে ভর্তি হয়েছে এবং ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  বাবুগঞ্জের দূর্ঘটনায় আরিফ, ইসহাক, এনায়েত, সোহেল, জসিমসহ ৬ জন হাসপাতালে ভর্তি হয়েছে।

Facebook Comments