বরিশাল-ঢাকা আকশপথের যাত্রীদের জন্য সুখবর!

আপডেট : April, 19, 2017, 2:51 pm

সংবাদ বিজ্ঞপ্তিঃআগামী ২০ থেকে ২২ এপ্রিল রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-বরিশালসহ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সকল রুটে আকর্ষণীয় মূল্যছাড় ঘোষণা করেছে।

ট্যুর অপারেটর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত তিনদিনব্যাপী বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম ফেয়ার এ অংশ নিচ্ছে বাংলাদেশের অন্যতম বেসরকারি এয়াররলাইন্স ইউএস-বাংলা এয়ারলাইন্স।

টিকেটের এ মূল্যছাড় সুবিধা শুধুমাত্র মেলার স্টল থেকেই পাওয়া যাবে। মেলা থেকে টিকেট ক্রয় করলে ২০ এপ্রিল থেকে ২০ জুন ২০১৭ তারিখ এর মধ্যে ভ্রমণ করা যাবে।

সংস্থাটি গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানায়, অফারের মধ্যে

ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৯,০০০ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ১৮,৯০০ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২২,৫০০ টাকা এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৪,৫০০ টাকায় টিকেট পাওয়া যাবে।

এছাড়া ঢাকা-কুয়ালালামপুর ও সিঙ্গাপুর-ঢাকা রুটে একত্রে ২৪,২২৫ টাকার স্পেশাল ভাড়া নির্ধারণ করা হয়েছে। পাশাপাশি ঢাকা-কলকাতা-ঢাকা ও যে কোনো অভ্যন্তরীণ রুটে নির্ধারিত ভাড়ার উপর ১৫% মূল্যছাড়ের ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

মেলা থেকে ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর রুটে টিকেট সংগ্রহ করলে ৩০ কেজি লাগেজ বহনের সুবিধাও প্রদান করা হবে। এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স এর স্টল থেকে দেশে-বিদেশে ভ্রমণের জন্য বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ সংগ্রহ করা যাবে।

 

 

 

Facebook Comments