বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতি সভাপতির বিবৃতি

আপডেট : August, 11, 2017, 11:38 pm

 

সম্প্রতি বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতি ও মাহেন্দ্র শ্রমিক ইউনিয়নের মধ্যকার দন্দের বিষয়টি নিয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক এবং অনলাইন গনমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এতে লক্ষ করা যায় কিছু গনমাধ্যমে বাস মালিক সমিতির নির্বাহী সভাপতি নজরুল ইসলাম খোকনকে সভাপতি বলে উল্লেখ করা হয়েছে। বাংলাদেশ সড়ক পরিবহন সমিতি, ঢাকা কর্তৃক অনুমোদিত বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সভাপতি হিসেবে আমি আজিজুর রহমান শাহিন এখনো বহাল রয়েছি। আমাদের এই কমিটির মেয়াদ আরো ছয় মাস বহাল থাকবে। তাছাড়া গত ১০ই আগস্ট বাস ও মাহেন্দ্র নিয়ে সৃষ্ট অচলাবস্থা নিরসনে জেলা ও বিভাগীয় পর্যায়ে

প্রশাসনের যে বৈঠক অনুষ্ঠিত হয় সেখানেও মালিক সমিতির সভাপতি হিসেবে আমাকেই চিঠির মাধ্যমে আমন্ত্রন জানানো হয়। ওই বৈঠকে আমি বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির পক্ষে সভাপতি হিসেবে প্রতিনিধিত্ব করি।

তাছাড়া আরটিসিসি’র একজন সদস্য হিসেবে এখনো মিনিবাস মালিক সমিতির সভাপতি হিসেবে আমাকেই আমন্ত্রন জানানো হচ্ছে। সুতরাং কারোর প্রোরচনায় পড়ে নির্বাহী সভাপতি নজরুল ইসলাম খোকনকে সভাপতি না লিখে তার প্রকৃত পদটি গনমাধ্যমে লেখার জন্য সাংবাদিকদের ভাইদের প্রতি অনুরোধ জানানো গেলো।

আজিজুর রহমান শাহীন

সভাপতি

বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতি ও

সাধারন সম্পাদক
বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির, বরিশাল বিভাগ

Facebook Comments