বরিশাল বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগীতা শুরু

অক্টোবর ১৬ ২০১৭, ১৮:২৬

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগীতা। আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন উড়িয়ে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগীতা-২০১৭ উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এস এম ইমামুল হক

এ সময় অংশগ্রহণকারী খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করে ভিসি বলেন, একাডেমিক কার্যক্রমের পাশাপাশি শিক্ষার্থীদের বিভিন্ন সহশিক্ষামূলক কার্যক্রমে আরও বেশি সম্পৃক্ত হতে হবে। খেলাধুলার মাধ্যমে শারীরিক কসরত হবে। এতে আগামী দিনের খেলোয়াড় বেড়িয়ে আসবে।

উদ্বোধনী অনুষ্ঠানে শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক এবং ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মো. তারিকুল হক, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের

চেয়ারম্যান ড. ধীমান কুমার রায়, গনিত বিভাগের চেয়ারম্যান হেনা রাণী বিশ্বাস, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক আনজুমান আরা রজনী, ইশরাত জাহান সঞ্চারী, সাইয়েদা সাবরিনা আলী, শারীরিক শিক্ষা দপ্তরের সহকারী পরিচালক বাহাউদ্দীন গোলাপ সহ উভয় বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন ।

উদ্বোধনী পর্বে বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগ এবং ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী খেলায় মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগ ২-১ গোলে জয়লাভ করে। এবারের আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগীতায় বিশ্ববিদ্যালয়ের ১৮টি বিভাগ অংশগ্রহণ করছে।

Facebook Comments