বাংলাদেশের ক্রিকেটভক্তদের প্রশংসায় আইসিসি

আপডেট : June, 8, 2017, 12:29 pm

স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচের দিন বাংলাদেশের সমর্থকদের চিৎকারেই সরগরম ছিল ওভাল। মাশরাফি মুর্তজারা দেশে হোক বা বিদেশে, হারুন অথবা জিতুন, বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা সবসময় টাইগারদের সমর্থন দিয়ে আসছে।

এবার চ্যাম্পিয়ন্স ট্রফি দেখতেও বাংলাদেশ থেকে অনেক সমর্থক ইংল্যান্ডে উড়ে গেছেন। সেই সঙ্গে প্রবাসী বাংলাদেশিরাও নিয়মিত লাল-সবুজের পতাকা নিয়ে মাঠে হাজির হচ্ছেন। দলকে এমন সমর্থন দেয়াটা চোখ এড়ায়নি ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলেরও (আইসিসি)।

টাইগার সমর্থকদের এভাবে সমর্থন দিতে দেখে উচ্ছ্বসিত প্রশংসা করেছে আইসিসি।

এর আগেও বাংলাদেশ দল বিদেশের মাটিতে যেখানেই খেলতে গেছে,

সেখানেই গ্যালারি ভর্তি বাংলাদেশি দর্শকদের দেখা পাওয়া গেছে। কিছুদিন আগে শেষ হওয়া আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজেও লাল-সবুজে ভরে গিয়েছিল।

গ্যালারি এবার চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশের সমর্থকদের সরব উপস্থিতিও চোখে পড়েছে আইসিসির।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আইসিসির অফিসিয়াল পেজে বাংলাদেশি সমর্থকদের প্রশংসায় ভাসিয়েছে আইসিসি। তারা লিখেছে, ‘বিশ্বের যে প্রান্তেই বাংলাদেশ ক্রিকেট দল খেলুক না কেন, টাইগার সমর্থকরা সবসময়ই সেখানে হাজির হন। সংখ্যাটাও অনেক বেশি।’

এরআগে সমর্থকদের পাশে পাওয়ার জন্য ক্রিকেটাররা অনেকবার ধন্যবাদ জানিয়েছেন। সমর্থকদের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড এখন অনেক বেশি উপার্জন করছে। বেড়েছে বাংলাদেশ দলের ব্র্যান্ড মূল্যও।

Facebook Comments