বাজেটে সমস্যা থাকলে সমাধান হবে: প্রধানমন্ত্রী

আপডেট : June, 4, 2017, 11:13 pm

ডেস্ক রিপোর্টঃ জাতীয় সংসদে উত্থাপিত ২০১৭-১৮ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটে কোনো সমস্যা থাকলে আলোচনার মাধ্যমে তা সমাধানের আশ্বাস দিয়ে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশের ইতিহাসে সর্ববৃহত্ ৪ লাখ ২৬৬ কোটি টাকার বাজেট আমরা দিয়েছি। এত বড় বাজেট আর কেউ কখনো দেয়নি। এই বাজেট নিয়ে অনেক আলোচনা চলছে। বাজেট পেশ করা হয়েছে, পার্লামেন্টে আলোচনা হবে, হয়তো কারো কিছু সমস্যা থাকতে পারে নিশ্চয়ই তা আমরা দেখবো, সমাধান করবো।
রবিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ কোনো অবৈধ ক্ষমতা দখলকারীর হাতে জন্ম রাজনৈতিক দল নয়। তখন অন্য কোনো রাজনৈতিক দল
এদেশে ছিল না। বিএনপির জন্মই অবৈধ উল্লেখ করে তিনি বলেন, সংবিধান লংঘন করে প্রথমে অবৈধভাবে ক্ষমতা দখল  এবং ক্ষমতা দখল করে ক্ষমতার উচ্ছিষ্ট বিলিয়ে সৃষ্ট রাজনৈতিক দলই হচ্ছে বিএনপি। এদেশের মাটি ও মানুষের মধ্যে থেকে এ দলটির জন্ম হয়নি।
বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুলের সভাপতিত্বে ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক ও ডিইউজে সভাপতি শাবান মাহমুদ। ডিইউজে’র সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর অনুষ্ঠান পরিচালনা করেন। সংক্ষিপ্ত আলোচনা শেষে বায়তুল মোকাররমের পেশ ইমাম মুফতি মিজানুর রহমান মোনাজাত পরিচালনা করেন। ইফতার মাহফিল শেষে প্রধানমন্ত্রী সেখানে নামাজ আদায়ের পর জাতীয় প্রেসক্লাবে বিএফইউজে, ডিইউজে নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।
Facebook Comments