বিএনপি অন্ধগলি দিয়ে ক্ষমতায় যেতে চায়: ওবায়দুল কাদের

আগস্ট ১০ ২০১৭, ২৩:২৫

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে জনগণকে সঙ্গে না পেয়ে, অন্ধগলি দিয়ে ক্ষমতায় যেতে চায়।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চনগঞ্জের টোল প্লাজায় ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে জয়ী হতে পারবে না জেনে চক্রান্তের পথ অবলম্বন করছে বিএনপি। তারা অন্ধগলি দিয়ে ক্ষমতায় যেতে চায়। নির্বাচনে জিততে পারবে না জেনে তারা ভাবছে আদালত ও বিদেশিরা তাদের ক্ষমতায় নিয়ে যাবে।

তিনি বলেন, বিএনপির হারানো সিংহাসন ফিরে পাওয়ার রঙিন স্বপ্নের ফাঁপানো বেলুন খুব শিগগিরই চুপসে যাবে। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

সংবিধানের ষোড়শ সংশোধনীর পর আওয়ামী লীগকে সরকার থেকে পদত্যাগ করা উচিৎ বলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, সংশোধনীতে

অনেক কিছুই আছে। তারা না পড়েই এসব কথা বলে যাচ্ছেন। আমি সংশোধিত ৭৮৯ পৃষ্ঠার পুরোটাই পড়ব। তারপর এ বিষয়ে মন্তব্য করব।

আগামী নির্বাচনে দলের অবস্থান সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ একটি বড় দল। তাই বড় দলে কিছু সমস্যা থাকতেই পারে। আমাদের দলের ভেতরের ছোট খাটো অভ্যন্তরীন সমস্যাগুলো সমাধান করা হয়েছে।

তিনি বলেন, আগামী ঈদুল আজহার ছুটিতে কর্মজীবী ও ঘরমুখো মানুষ যেন যানজটের বিড়ম্বনায় না পড়েন তার জন্য সরকার ব্যবস্থা নিয়েছে। মহাসড়কের পাশে কোরবানীর পশুর হাট বসানো এবং মেয়াদোত্তীর্ণ যানবাহন দ্বারা কোরবানীর পশু বহন করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ করা হয়েছে।

পঁচনশীল দ্রব্য, ঔষধ ও গার্মেন্টের মালামাল ছাড়া ঈদের তিন দিন আগে থেকে পরদিন পর্যন্ত কোনো ট্রাক-কাভার্ডভ্যানসহ ভারী যানবাহন মহাসড়কে চলবে না বলে মন্ত্রী জানান।

Facebook Comments