বিএনপি-জামায়াত যেন আওয়ামী লীগে ঢুকতে না পারে : নানক

জুলাই ১৮ ২০১৭, ২২:৩৮

ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, ক্ষমতার হালুয়া রুটির স্বাদ পেতে বিএনপি জামায়াত যেন দলে (আওয়ামী লীগে) প্রবেশ করতে না পারে সে বিষয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। আদর্শ বিরোধিদের দলে ঢুকতে দেয়া হবে না। ক্ষমতার স্বাদ পেতে যারা দলে আসতে চায়, তারা সদস্য হতে পারবে না। তাই নৌকা মার্কার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে যে কোনো অপশক্তি পরাজিত হবে।

মঙ্গলবার দুপুরে বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে জানিয়ে নানক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তিনি কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছেন, দেশে গণতন্ত্র সুসংহত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন। তার নেতৃত্বে বঙ্গবন্ধু হত্যার বিচারসহ যুদ্ধাপরাধীদের বিচার ও রায় কার্যকর হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আরও বলেন, ‘জিয়া, খালেদা যুদ্ধাপরাধীদের প্রশ্রয় দিয়েছেন। নিজামী মুজাহিদের গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়ে ৩০ লাখ শহীদের রক্তের সাথে বিশ্বাস ঘাতকতা করেছেন। ২০১৪ সালের নির্বাচন নিয়েও

ষড়যন্ত্র করেছেন খালেদা জিয়া। কিন্তু তার চক্রান্ত সফল হয়নি। সকল ষড়যন্ত্র রুখে দিয়ে আওয়ামী লীগ সরকার দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ‘

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মমতাজ উদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, বগুড়া পৌর আওয়ামী লীগের আহ্বায়ক রফি নেওয়াজ খান রবিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টিআই নুরুন্নবী তারেক, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনছার আলী মৃধা, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, নন্দীগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি জাহেদুর রহমান, গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ আজম খান।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সভাপতি সম্পাদকের সদস্য পদ নবায়ন ও কয়েকজনকে নতুন সদস্য হিসেবে অন্তভুর্ক্ত করে সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের ওয়েব সাইট উদ্বোধন করেন প্রধান অতিথি জাহাঙ্গীর কবির নানক এমপি।

Facebook Comments