বিএম কলেজ ছাত্রীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

অক্টোবর ১৬ ২০১৭, ১৫:৪৫

আকিব মাহমুদ,বরিশালঃ সরকারি বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সম্মান প্রথম বর্ষের মেধাবী শিক্ষার্থী শান্তা খানমের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ র‌্যালী ও মানবন্ধন করেছে বিএম কলেজের সাধারন শিক্ষার্থীরা। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনার গেটে এসে শান্তিপূর্নভাবে মানববন্ধনে অংশগ্রহন করে।এসময় সাধারন শিক্ষার্থীরা আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য প্রশাসনের নিকট আবেদন জানান।

মানবন্ধনে অংশ নিয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থী মোকলেসুর রহমান মনি এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন গনতান্ত্রিক স্বাধীন রাষ্ট্রে নারীর উপর এমন নৃশংস হামলা কোনভাবেই মেনে নেয়া যায় না।  এদেশের

প্রধানমন্ত্রীও একজন নারী, তাই নারীর উপর এমন হামলা দেশ ও জাতির জন্য অত্যন্ত লজ্বাজনক। তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষন এবং গনমাধ্যম কর্মীদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পাশে দাঁড়ানোর আহবান জানান।

এছাড়াও বক্তব্য রাখেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থী হুমায়ুন কবির সুমন, চতুর্থ বর্ষের শিক্ষার্থী ভিপি রাসেল, জুলহাস খান, তৃতীয় বর্ষের শিক্ষার্থী রাফি, মিরাজ, প্রমিথ রায় সহ অনেকেই।

উল্লেক্ষ্য গত শনিবার (১৪ অক্টোবর) বরিশাল জেলার উজিরপুর উপজেলার ধামুড়া স্কুলের সামনে কলেজ ছাত্রী শান্তাকে কুপিয়ে আহত করা হয়। আহত কলেজ ছাত্রী শান্তা বর্তমানে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন রয়েছে।

Facebook Comments