বিসিবি সভাপতি পদে থাকতে চান না পাপন

আপডেট : August, 9, 2017, 11:37 pm

বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য তিনি। দেশের একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানেরও শীর্ষ কর্মকর্তা। পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। একসঙ্গে এতগুলো দায়িত্ব পালনে মাঝেমধ্যেই হাফিয়ে ওঠার কথা বলেছেন তিনি। আরেকবার তাঁর কণ্ঠে শোনা গেল এমন কথা। এত দায়িত্ব একসঙ্গে পালন করা সম্ভব নয়, তাই বিসিবির পরবর্তী নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক নন বলে জানিয়েছেন তিনি।

বুধবার সাবেক আওয়ামী লীগ নেত্রী আইভী রহমানের স্মরণসভায় সাংবাদিকদের নাজমুল হাসান বলেন, ‘বিসিবির পরবর্তী নির্বাচনে অংশ নিতে আমি ইচ্ছুক নই। এই পদে নতুন কারো আসা উচিত। নতুন প্রজন্ম থেকে কেউ আসতে পারে।’

নাজমুল হাসানের নেতৃত্বে বিসিবির বর্তমান কমিটির

চার বছরের মেয়াদের শেষ প্রান্তে চলে এসেছে এখন। ২০১৩ সালের ১০ অক্টোবর নির্বাচন হয়েছিল। সে হিসেবে আগামী অক্টোবরেই শেষ হবে এই কমিটির মেয়াদ। পরবর্তী নির্বাচন প্রসঙ্গ আলোচনায় এলেই নিজের অনাগ্রহের কথা জানিয়ে দেন তিনি।

সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ছেলে নাজমুল হাসান রাজনীতিতে এসেছেন পারিবারিক সূত্রে। সেই ধারাবাহিকতায় তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এর বাইরে বিসিবির সভাপতি ও দেশের একটি শীর্ষ করপোরেট প্রতিষ্ঠানের কর্মকর্তা।

একসঙ্গে এতগুলো দায়িত্ব পালন করা একজন ব্যক্তির পক্ষে অনেকটাই কঠিন। যদিও এসব গুরুদায়িত্ব কয়েক বছর ধরে তিনি পালন করেও আসছেন। টানা এতগুলো দায়িত্ব পালন করা সম্ভব নয় বলে মনে করেন তিনি।

Facebook Comments