মঠবাড়ীয়ায় সন্তানকে বাঁচাতে বাস থেকে ঝাঁপ দিলেন মা

আপডেট : May, 7, 2017, 9:57 pm

 

পিরোজপুরের মঠবাড়িয়ায় সন্তানকে বাঁচাতে গিয়ে বাসচাপায় কুলসুম বেগম (৩৫) নামের এক মা নিহত হয়েছেন। গাড়ি থেকে ঝাঁপ দিয়ে নিজের সন্তানকে রক্ষা করেন এই মা।

রোববার মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কের দফাদার বাড়ি সংলগ্ন স্টিল ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। নিহত কুলসুম উপজেলার কচুবাড়িয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী সেলিম গাজীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দফাদার বাড়ি সংলগ্ন ব্রিজে বিপরীতমুখী বাস ও ট্রলি উঠে পড়লে চালকরা সংঘর্ষ এড়াতে হার্ড ব্রেক করেন। এ সময় মায়ের কোলে থাকা ছাব্বির (৭) বাস থেকে ছিটকে ব্রিজের ওপর পড়ে যায়।

মা কুলসুম বেগম এ সময় সন্তানকে

বাঁচাতে বাস (এইচ এম ক্লাসিক, বরগুনা-৩৮৭৭) এবং স্টিলের ব্রিজের ওপর ঝাঁপিয়ে পড়েন। তখন ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন তিনি।

পরে স্থানীয়রা আহত কুলসুমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তার সন্তান সুস্থ রয়েছেন।

মঠবাড়িয়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর দায়ে নিহতের বাবা পনু খা বাদী হয়ে বাস ও ট্রলি চালককে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। ঘাতক বাস ও ট্রলি দুটি আটক করা হয়েছে। তবে চালকরা পলাতক

Facebook Comments