মদ্যপ থাকায় বিমানে চড়তে দেয়া হয়নি গুজরাটের উপমুখ্যমন্ত্রীর ছেলেকে

মে ০৯ ২০১৭, ১৮:২৬

মদ পানের অভিযোগে ভারতের গুজরাট রাজ্যের উপমুখ্যমন্ত্রী নিতিন পাটেলের ছেলে জয়মন পাটেলকে বিমানে চড়তে দেয়নি কাতার এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

বিমান সংস্থার কর্মীদের অভিযোগ, চূড়ান্ত মদ্যপ অবস্থায় বিমানবন্দরে এসেছিলেন জয়মন। সে কারণেই তাকে বিমানে উঠতে দেওয়া হয়নি। যদিও উপমুখ্যমন্ত্রীর দাবি, এসব বিরোধীদের রটানো গুজব।

জানা যায়, সপরিবার ছুটি কাটাতে গ্রিসে যাওার কথা ছিল জয়মনের। সেই মতো গত সোমবার ভোরে স্ত্রী ও মেয়েকে নিয়ে আমদাবাদ আন্তর্জাতিক বিমানবন্দরে হাজির হয়েছিলেন তিনি। মেয়ে বৈষ্ণবী ও স্ত্রী ঝলককে নিয়ে ভোর চারটা নাগাদ কাতার এয়ারওয়েজের একটি উড়ানে তাদের গ্রিস যাওয়ার কথা ছিল।

বিমান সংস্থার কর্মীদের অভিযোগ, জয়মন এতটাই মদ্যপ ছিলেন যে তিনি ঠিক মতো

হাঁটতেও পারছিলেন না। তাকে হুইলচেয়ারে বসিয়ে ইমিগ্রেশন ও সিকিউরিটি চেকিংয়ের জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে তার চেকিংয়ের পরই সিদ্ধান্ত নেওয়া হয়, জয়মনকে বিমানে উঠতে দেওয়া হবে না। এরপরই রাগে ফেটে পড়েন জয়মন। সংস্থার কর্মীদের সঙ্গেও তর্ক জুড়ে দেন তিনি। তবে তাতেও কাজ না হলে শেষমেশ বিমানবন্দর থেকে ফিরে আসেন জয়মন।

ঘটনার পরই ছেলের পক্ষে গুজরাটের উপমুখ্যমন্ত্রী সাংবাদিক বৈঠক করে বিবৃতি দেন। জয়মন মদ্যপ ছিলেন না বলে দাবি করে তিনি বলেন, বউমা-নাতনিকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিল জয়মন। কিন্তু, অসুস্থ হয়ে পড়ায় বিমানবন্দর থেকে ফিরে আসতে বাধ্য হয়। বিরোধিরা আমাদের ভাবমূর্তি নষ্ট করতেই এ রকম মিথ্যা রটনা করছে।

Facebook Comments