‘মোশতাক-জিয়ার চক্রান্তেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়’- শেখ হাসিনা

আপডেট : June, 11, 2017, 4:21 pm

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খন্দকার মোশতাক ও জিয়াউর রহমানের চক্রান্তেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। আজ রবিবার কারামুক্তি দিবস উপলক্ষে গণভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি লুটেরা দল, তাই তাদের ওপর জনগণের আস্থা নাই। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

তিনি আরও বলেন, দেশের অভ্যন্তরে যারা হানাদার বাহিনীর দোসর এবং নিজেদের ভেতরও নিশ্চয় কিছু মুনাফিক ছিল ক্রোন্দল অবস্থা থেকে শুরু করে জিয়া পর্যন্ত এদের চক্রান্তের মধ্যে দিয়ে জাতির পিতাকে হত্যা করা হয়। ‘

বিএনপিকে জনগণ বিশ্বাস করে না তাদের উপর আস্থা পায় না উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ‘এরা লুটেরা পার্টি। জিয়াউর

রহমান ক্ষমতা গ্রহণ করেছে হত্যা, ক্যু ষড়যন্ত্রের মাধ্যমে। নিজেই নিজেকে রাষ্ট্রপতি ঘোষণা দিয়েছিল। ঘোষণা দেওয়ার পরই তার দল সৃষ্টি। কাজেই ক্ষমতার উপর দিয়ে যে দল সৃষ্টি তা জনগণকে কিছু দিতে পারে না। তা প্রমাণ হয়ে গেছে।

তিনি আরও বলেন, ‘আজকে সেই বাংলাদেশ উন্নয়নের রোল মডেল কারণ আওয়ামী লীগ ক্ষমতায় আছে তাই। আ. লীগ ক্ষমতায় থাকলে দেশের মান মর্যাদা বৃদ্ধি পায়। ‘

জনগণের উদ্দেশ্য প্রধানমন্ত্রী বলেন, ‘জনগণ উন্নয়নের যে সুফল পাচ্ছে আমি বিশ্বাস করি আগামীতেও তার ধারাবাহিকতা ধরে রাখতে নৌকায় ভোট দেবে। যাতে আওয়ামী লীগ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে একটা উন্নত সমৃদ্ধ দেশ।

 

Facebook Comments